Type Here to Get Search Results !

Oppo A17k দাম কত

 

Oppo A17k দাম কত

হ্যালো প্রিয় বন্ধুরা, আজকে আমরা আলোচনা করতে চলেছি Oppo A17K এই স্মার্টফোনটি নিয়ে। Oppo A17K একটি বাজেট বান্ধব স্মার্টফোন যা সাশ্রয়ী দামে প্রয়োজনীয় বৈশিষ্ট্য এবং পারফরম্যান্সের সংমিশ্রণ নিয়ে বাজারে এসেছে। এর মসৃণ নকশা, প্রাণবন্ত ডিসপ্লে, ব্যাটারি এবং ক্যামেরা গ্রাহকদের দৃষ্টি আকর্ষণ করেছে। যারা দৈনন্দিন ব্যবহারের জন্য একটি ভালো স্মার্টফোন খুঁজছেন তাদের চাহিদা পূরণ করাই Oppo A17K এর মূল লক্ষ্য।


Oppo a17k বাংলাদেশে দাম কত


অনেকে এখনো oppo a17k বাংলাদেশে দাম কত তা জানতে আগ্রহী। এই ফোনটি ১৮ই অক্টোবর ২০২২ সালে প্রথম বাজারে আসে। বর্তমানে এই স্মার্টফোনটির অফিসিয়াল দাম হচ্ছে 12,990 টাকা। যারা মূলত বাজেটের মধ্যে একটি ভালো মানের অপো মোবাইল খুঁজছেন তাদের জন্য Oppo A17K একটি ভালো অপশন হতে পারে। 


Oppo A17K এর বিস্তারিত স্পেসিফিকেশন


Oppo A17K মোবাইলটি অনেকেই কিনতে ইচ্ছুক তাই এর বিস্তারিত বৈশিষ্ট্য বা স্পেসিফিকেশন জানতে চাই। এই স্মার্টফোনটি যেহেতু ২০২২ সালের শেষের দিকে বাজারে এসেছে তাই বারো হাজার টাকার মধ্যে এটি মোটামুটি ভালো স্পেক অফার করে থাকে। নিচের বিস্তারিত স্পেসিফিকেশন উল্লেখ করা হয়েছে। 


Oppo a17k এর ডিজাইন ও ডিসপ্লে


Oppo A17K একটি 6.56-inch HD+ IPS LCD টাচস্ক্রিন সহ মিনিমাল নচ ডিজাইন নিয়ে এসেছে। ডিসপ্লেটি 720 x 1612 পিক্সেলের রেজোলিউশন দিয়ে থাকে যা মাল্টিমিডিয়া এবং দৈনন্দিন ব্যবহারের জন্য যথেষ্ট মানানসই। ডিসপ্লে প্রটেকশন হিসাবে পান্ডা গ্লাসের ব্যাবহারের ফলে স্মার্টফোনটিকে স্ক্র্যাচ প্রতিরোধী করে তুলে যা ডিভাইসের দীর্ঘ আয়ু নিশ্চিত করে।


ডিজাইনের দিক থেকে ফোনটিতে 164.2 x 75.6 x 8.3 মিলিমিটার ডাইমেনশন এর একটি প্লাস্টিক বডি রয়েছে এবং ওজন 189 গ্রাম। প্লাস্টিকের ব্যাবহার ডিভাইসটিকে হালকা এবং আরামদায়ক রাখতে সহায়তা করে যদিও এটি তেমন প্রিমিয়াম ফিল দেয়না। 


Oppo A17K এর ক্যামেরা


ক্যামেরা বিভাগে Oppo A17K অটোফোকাস, LED ফ্ল্যাশ এবং f/2.0 এর অ্যাপারচার সহ 8-মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা রয়েছে। যদিও এই সেটআপটি ছবির গুণমান এবং উন্নত বৈশিষ্ট্যের ক্ষেত্রে ফ্ল্যাগশিপ স্মার্টফোনের সাথে প্রতিযোগিতা করতে পারে না। তবে এটি আলোকিত পরিবেশে ভালো ছবি তুলতে সক্ষম। প্যানোরামা মোড এবং ফুল এইচডি (1080পি) ভিডিও রেকর্ডিংয়ের মতো বৈশিষ্ট্যগুলোর সংযোজন ক্যামেরার গুনাগুনে বহুমুখিতা যুক্ত করে। যা ব্যবহারকারীদের বিভিন্ন দৃশ্য এবং মুহুর্তগুলো ক্যাপচার করতে সহায়তা করে।


সেলফির জন্য এই ফোনে রয়েছে f/2.2 অ্যাপারচার এর 5 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। যদিও ক্যামেরাটি কম আলোতে তেমন ভালো পারফরমেন্স দিতে পারে না, তবে দৈনন্দ জীবনে ভিডিও কল এবং কিছু সেলফি তোলার জন্য যথেষ্ট।


পারফরম্যান্স এবং সফটওয়্যার


Oppo A17K মিডিয়াটেক হেলিও G35 (12nm) চিপসেট দ্বারা নির্মিত। যা 3 জিবি RAM এবং 2.3 গিগাহার্টজ পর্যন্ত অক্টা-কোর প্রসেসরের সাথে যুক্ত। যদিও এই কনফিগারেশনটি তেমন পারফরমেন্স সরবরাহ করতে পারে না, তবে এটি দিয়ে ওয়েব ব্রাউজিং, সোশ্যাল মিডিয়া এবং হালকা গেমিং এর মত প্রতিদিনের কাজগুলো অনায়াসেই করা সম্ভব। 

L

ডিভাইসটি অ্যান্ড্রয়েড 12 তে Oppo কালারওএস 12.1 এর সাথে চলে, যা একটি ভালো এবং সুন্দর ইন্টারফেস দিয়ে থাকে। অপ্পোর এই নিজস্ব OS টি সফটওয়্যার অপটিমাইজেশন সহ ব্যবহারকারীর অভিজ্ঞতা বৃদ্ধি করতে সহায়তা করে। 


Oppo A17K এর ব্যাটারি লাইফ


Oppo A17K-এর অন্যতম বৈশিষ্ট্য হল এর দুর্দান্ত ব্যাটারি লাইফ। একটি 5000 mah লিথিয়াম পলিমার ব্যাটারি দিয়ে স্মার্টফোনটি তৈরি করা হয়েছে। যা আপনাকে ঘনঘন ফোন চার্জ না করে দৈনিন্দ্য কাজগুলো করতে সহায়তা করবে। এছাড়াও স্মার্টফোনটিতে 10W ফাস্ট চার্জিং সুবিধা রয়েছে। যদিও এটি বর্তমান বাজারে থাকা সবচেয়ে কম চার্জিং স্পিড। তবে বাজেটের কথা বিবেচনা করে অবশ্যই এটি কম্প্রোমাইজ করা যায়।

Oppo A17K এর অন্যান্য দিক


Oppo A17k দাম কত



নেটওয়ার্কের ক্ষেত্রে Oppo A17K 2G, 3G এবং 4G সুবিধা প্রদান করে যা কল, মেসেজিং এবং ইন্টারনেট ব্রাউজিংয়ের জন্য ভালো নেটওয়ার্ক নিশ্চিত করে। এছাড়াও এতে রয়েছে ডুয়াল ন্যানো সিম স্লট, ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই হটস্পট, ব্লুটুথ v5.3 ইত্যাদি অসাধারণ কিছু বৈশিষ্ট্য। সিকিউরিটির জন্য সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও রয়েছে।

Oppo A17K এর কিছু ভালো দিক


- 6.56 ইঞ্চি HD+ ডিসপ্লে

- পান্ডা গ্লাস প্রটেকশন

- 5000 mah ব্যাটারি

Oppo A17K এর কিছু খারাপ দিক


- মিডিয়াটেক হেলিও G35 চিপসেট

- 3 জিবি RAM

- 10W চার্জিং 

উপসংহার


প্রয়োজনীয় বৈশিষ্ট্যসহ একটি নির্ভরযোগ্য স্মার্টফোন করছেন এমন বাজেট সচেতন ব্যবহারকারীদের জন্য Oppo A17K একটি আকর্ষণীয় প্যাকেজ হতে পারে। আশা করি আজকের এই পোষ্টের মাধ্যমে আপনারা Oppo A17K দাম কত এবং এর বিস্তারিত বৈশিষ্ট্য সম্পর্কে জানতে পেরেছেন। পোস্টটি ভাল লাগলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। ধন্যবাদ। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies