Type Here to Get Search Results !

ব্রাজিল বনাম কলম্বিয়া পরিসংখ্যান 2023

 ব্রাজিল বনাম কলম্বিয়া পরিসংখ্যান 2023

ব্রাজিল বনাম কলম্বিয়া পরিসংখ্যান 2023
ব্রাজিল বনাম কলম্বিয়া পরিসংখ্যান 2023


আমাদের আজকের আর্টিকেলটি হচ্ছে ব্রাজিল বনাম কলম্বিয়া পরিসংখ্যান 2023 নিয়ে।ফুটবল জগতে ব্রাজিল যেমন একটি সেরা দল ঠিক তেমনি কলম্বিয়া ও কোনো অংশে কম নয়।তার জন্য আমরা অনেকে জানতে চাই ব্রাজিল বনাম কলম্বিয়া পরিসংখ্যান।


ব্রাজিল বনাম কলম্বিয়া পরিসংখ্যান 2023


ফুটবল জগতে এই দুটি দল অনেক বেশি গুরুত্বপূর্ণ এবং এরা অনেক বেশি শক্তিশালী। আমাদের মাঝে অনেকে জানতে চান ব্রাজিল এবং কলম্বিয়া এই দুই দল কে কত ম্যাচ জয় লাভ করেছে।যারা জানতে চান তাদের জন্য আজকে আর্টিকেলটি। এই দুটি অনেক বেশি শক্তিশালী কেউ কোন অংশে কম না। 


ব্রাজিল বনাম কলম্বিয়া ২০২৩


ফুটবল খেলা থেকে শুরু করে আজ পর্যন্ত ব্রাজিল এবং কলম্বিয়া মুখোমুখি হয়েছে ৩৫টি ম্যাচ।আর এই ম্যাচগুলো  থেকে বেশিরভাগ ম্যাচ ব্রাজিল জয়লাভ করেছে। কারণ,কলম্বিয়া বিপক্ষে ব্রাজিল সর্ব মোট এখন পর্যন্ত ২১টি ম্যাচ বিজয় লাভ করতে সক্ষম হয়। 


সর্বমোট ৩৫টি ম্যাচ হয়েছে ব্রাজিল এবং কলম্বিয়ার মাঝে।এই ৩৫টি ম্যাচ থেকে শুধুমাত্র কয়েকটি ম্যাচ কলম্বিয়া জয়লাভ করেছেন।৩৫টি ম্যাচ থেকে কলম্বিয়া জয়লাভ করতে সক্ষম হয় মাত্র ৩টি।


তবে এই দুই দলের মাঝে আরো অনেকগুলো ম্যাচ ড্র হয়েছে। নিচে তার একটি তালিকা সুন্দর ভাবে দেওয়া হল। 


ব্রাজিল এবং কলম্বিয়ার মোট ম্যাচ 


১) মোট - ম্যাচের সংখ্যা হচ্ছে -৩৫টি।

২) এই ৩৫টি ম্যাচ থেকে এখন পর্যন্ত ব্রাজিল জয়লাভ করেছেন ২১টি ম্যাচ।

৩) এই ৩৫টি ম্যাচ থেকে এখন পর্যন্ত কলম্বিয়া জয়লাভ করেছেন মাত্র- ৩টি ম্যাচ।

৪) এই সর্বমোট ৩৫টি ম্যাচগুলো থেকে ড্র হয়েছে ১১টি ম্যাচ।


ব্রাজিল শক্তিশালী নাকি কলম্বিয়া? 


এখন সবার মনে একটি প্রশ্ন সেটি হচ্ছে ব্রাজিল শক্তিশালী নাকি কলম্বিয়া। তো আপনি যদি আমাদের আজকে আর্টিকেলটি দেখে থাকেন তাহলে ইতিপূর্বে আপনি জেনে গেছেন। দুই দল থেকে কে বেশি শক্তিশালী। ব্রাজিল এবং কলম্বিয়ার মাঝে ৩৫টি ম্যাচ গুলোর মধ্য সবচেয়ে বেশি জয়লাভ করেছেন ব্রাজিল। 


ব্রাজিল বনাম কলম্বিয়ার ম্যাচ সংখ্যা


তাই এটি অতি সহজে চিন্তা করে বলা যায় যে ব্রাজিল কলম্বিয়া থেকে অনেক বেশি শক্তিশালী। তবে একটি কথা হচ্ছে ব্রাজিল যদিও শক্তিশালী হয়, কিন্তু কলম্বিয়াও  কিন্তু কোন অংশে কম নয়।এর কারণ হচ্ছে কলম্বিয়া ব্রাজিলের বিপক্ষে মোট ৩টি ম্যাচ জয়লাভ করতে সক্ষম হন। এছাড়াও ১১টি ম্যাচ ড্র করেন।



এই ছিল আমাদের আজকের আর্টিকেল ব্রাজিল বনাম কলম্বিয়ার ম্যাচ সংখ্যা এবং কে কত ম্যাচ জয়লাভ করেছে, আর কে কত ম্যাচ ড্র করেছে।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies