Type Here to Get Search Results !

ইসলামিক পোস্ট / ইসলামিক পোস্ট বাংলা / ইসলামিক কথা

 ইসলামিক পোস্ট / ইসলামিক পোস্ট বাংলা / ইসলামিক কথা


হে যুবক ফিরে আসো আমার বরের দিকে কেননা আমার রব ছাড়া তুমি অপরিপূর্ণ। হে যুবক তুমি নিজেকে প্রশ্ন করে দেখ তুমি ইসলামের সংস্কৃতিতে আছো নাকি ইহুদিদের সংস্কৃতিতে আছো।

ইসলামিক পোস্ট
ইসলামিক পোস্ট 


জীবন খুবই সংক্ষিপ্ত। জীবন হচ্ছে মৃত্যু থেকে ধার নেওয়া কিছু সময়।এই সময়কে খেলেধুলে নষ্ট করা যাবে না।দুনিয়ায় সফল তো তারা যারা উত্তম মৃত্যু পেয়েছে।

islamic post 


তুমি যুবক দুনিয়ার রং তামাশায় পরে রবকে ভুলে গেছ।ভুলে গেছ রবের দেওয়া নিয়ম-নীতি গুলো।তোমার কি আজও ভয় করে বরের হুকুম অমান্য করতে? 


যারা দুনিয়ার রং তামাশায় পরে আমাকে ভুলে গেছে তাদের জন্য পরকালে কঠিন স্বস্তির ব্যবস্থা।সেই দিন তোমার মত এত অসহায় আর কেউ হবেনা।হে যুবক এখনো সময় আছে ফিরে আসো আমার বরের দিকে।

islamic post bangla

হে যুবক দুনিয়ার জীবন কিছু না।তবে এই দুনিয়ার জীবন থেকে অর্জন করে নিতে পরকালের সুখ শান্তি। তাইতো তোমাকে দুনিয়ার কর্মকাণ্ডে কোরআন-হাদিস দিয়ে জীবন সাজিয়ে নিতে হবে।


হে যুবক নামাজ না পড়ে তুমি কিভাবে থাকো? তোমার কি মৃত্যুর কথা মনে পড়ে না? হাশরের মাঠে যখন বিচার প্রতি তোমার সাক্ষাৎ নেবে কেন তুমি দুনিয়াতে নামাজ পড়লে না? তখন তুমি কি জবাব দেবে? সেই তোমার মত এত হতভাগা আর কেউ হবে না।

islamic status

হে যুবক সময় থাকতে সময়কে কাজে লাগাও আর না হয় তুমি ধ্বংস হয়ে যাবে।কারণ ইতি পূর্বে অনেক মানুষ ধ্বংস হয়েগেছে বরকে ভুলে যাওয়ার জন্য।


দুনিয়ার জীবনে তুমি যুবক যদি পরিপূর্ণ সুখে থাকতে চাও তাহলে রবের দেওয়া বিধান গুলো অনুসরণ কর।দেখবে আমার রব তোমাকে পরিপূর্ণ সুখ দান করেছে।


দুনিয়ার জীবনে যারা রবকে ভুলে গেছে তারা থাকবে পরকালে জাহান্নাম নামক একটা জায়গাতে।তারা সেখানে অনেক বেশি যন্ত্রণা দায়ক দু:খ কষ্টে থাকবে।

islamic status bangla

আর যারা দুনিয়ার জীবনে আমার হুকুম পালন করেছে এবং অন্য আমার হুকুম পালন করার জন্য বার্তা দিয়েছে তাদের জন্য রয়েছে জান্নাত নামক একটি স্থান। যে স্থানে রয়েছে সুখ আর সুখ।


দুনিয়ার মানুষের চোখকে তুমি ফাঁখি দিতে পারবে কিন্তু আমাকে কখনো তোমরা ফাঁকি দিতে পারবে না।কারণ তুমি তোমার সৃষ্টিকর্তা। আমি এই জমিনের নিচে কি কর না কর আমি রব সবকিছু দেখি।অতএব তুমি সাবধান হয়ে যাও।মন্দ কাজগুলো পরিহার কর আর ভালো কাজগুলোর করার জন্য নিজেকে সর্বদা প্রস্তুত রাখ।

facebook islamic status

হে যুবক ইহকালের পাশাপাশি তোমাকে পরকালের কথাও চিন্তা করতে হবে।তা না হলে ধ্বংস তোমার জন্য অবধারিত। সময় থাকতে ফিরে আসো আমার রবের দিকে।


হাশরের মাঠে যখন বিচার প্রতি তোমার সাক্ষাৎকার নেবেন তখন যদি তোমার দুনিয়ার কর্মকাণ্ডে কোনো ভালো কিছু খোঁজে না সেই দিন তোমার অবস্থা কি হবে যুবক একটু চিন্তা করে দেখ।তাহলে তুমি বুঝতে তুমি দুনিয়ার জীবনে সঠিক পথে আছ নাকি ভুল পথে আছ।


নামাজ ছাড়া তোমার জীবন অন্ধকার। নামাজ ছাড়া তুমি অপরিপূর্ণ। হাশরের মাঠে সর্বপ্রথম নামাজের হিসাব নেওয়া হবে।


islamic status bd


শেষ কথা।তুমি দুনিয়ার কর্মকান্ড যেখানে লিপ্ত থাকো না কেন যথাসময়ে পাঁচ ওয়াক্ত নামাজ তোমাকে অবশ্যই আদায় করতে হবে। কারণ নামাজবিহীন পরকালটা হবে তোমার জন্য অন্ধকার। যে অন্ধকারে তোমাকে প্রতিনিয়ত কষ্ট দেওয়া হবে। 


অতএব এই দুনিয়া থেকে তোমাকে অর্জন করে নিতে হবে পরকালের সুখ।কবর হুকুম এবং তার হাদিস অনুযায়ী জীবন যদি তুমি সাজাতে পারো তাহলে তুমি পরকালের ঠিকানা হবে জান্নাত। আর এ জান্নাতে থাকবে তুমি মহাসুখে। তাই বলছি দুনিয়ার জীবনে আল্লাহর হুকুম পালন করো এবং মানুষের জন্য কল্যাণকর কাজগুলো কর। এতে হবে তোমার জীবন সফল। 


Tags

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies