Type Here to Get Search Results !

ভালোবাসা নিয়ে কিছু কথা / ভালোবাসা / ভালোবাসার

 ভালোবাসা নিয়ে কিছু কথা / ভালোবাসা / ভালোবাসার


আমাদের আজকের আর্টিকেলটি হচ্ছে ভালোবাসা নিয়ে কিছু কথা। আজকে আর্টিকেলটি আপনি পড়বে বুঝতে পারবেন যে ভালবাসাকে নিয়ে এমন কি কথা আছে। 

ভালোবাসা নিয়ে কিছু কথা
ভালোবাসা নিয়ে কিছু কথা


ভালোবাসা নিয়ে কিছু কথ।মানুষ ভালোবাসার জন্য অনেক পাগলামি করে।মানুষ ভালোবাসার জন্য নিজের জীবনকে উৎসর্গ করতে এক মুহূর্ত ভাবে না।মানুষ তার প্রিয় মানুষের ভালোবাসা সবসময় পেতে চাই। 


এই প্রিয় মানুষের ভালোবাসা পাওয়ার জন্য মানুষ অনেক কিছু ত্যাগ করেন। ভালোবাসা নিয়ে কিছু কথা এটি প্রতিটি মানুষের বলার থাকে।


ভালোবাসা নিয়ে কিছু কথা কেউ কথাগুলো সুখের প্রকাশ করে আবার কেউ কথাগুলো দুঃখের প্রকাশ করে। আসলেই ভালোবাসার মাঝে দুঃখ কষ্ট সুখ আনন্দ বেদনা সবকিছু থাকে। 


ভালোবাসা মানুষের জীবনকে বদলে দেয়।আবার ভালোবাসা মানুষের জীবনকে এলোমেলো করেও দেয়।এর পরেও মানুষ ভালোবাসার পিছনে ছুটে বেড়াচ্ছে। 


পৃথিবীর সব সুখ যেন প্রিয় মানুষের বুকে।তাই তো সব মানুষ তার প্রিয় মানুষের ভালোবাসা পাওয়ার জন্য তার বুকে ঘুমায়।


ভালোবাসা মানে কি


ভালোবাসা মানে কি ভালোবাসা হল একে অপরকে অনেক বেশি ভালোবাসা।ভালোবাসা কথাটি ছোট হলেও এর গুরুত্ব অপরিসীম। মানুষ একে অপরকে ভালোবেসে সুখ খোঁজে পাই তাই তো মানুষ ভালোবাসার জন্য এত বেশি পাগল।


ভালোবাসা মানে কি ভালোবাসা মানে একে অপরের জন্য সবসময় পাগল থাকা।ভালোবাসা মানে একে অপরকে ভালোবাসা দেওয়া।ভালোবাসা মানে একে অপরকে সম্মান দেওয়া।


ভালোবাসা কাকে বলে


ভালোবাসা মানে প্রিয় মানুষটার প্রতি সবসময় খেয়াল তাকে।তাকে সবসময় ভালোবাসা দেওয়া।


মানুষ ভালোবাসা ছাড়া অনেক বেশি অসহায়।মানুষ ভালোবাসা ছাড়া বাঁচতে পারেনা।মানুষ ভালোবাসার মাঝে সুখ খোঁজে পাই বলে মানুষ ভালোবাসার জন্য অধীর আগ্রহী হয়ে যায়। 


মানুষ ভালোবাসা ছাড়া অপরিপূর্ণ। তাই তো মানুষ প্রিয় মানুষ থেকে ভালোবাসা পাওয়ার জন্য বেশি ব্যাকুল হয়ে পড়ে। 


ভালোবাসার মানুষকে নিয়ে কিছু কথা


ভালোবাসার মানুষকে নিয়ে কিছু কথা এমন কথাগুলো প্রতিটি মানুষেরই রয়েছে। তেমনি করে রয়েছে আমারও তোমার প্রতি ভালোবাসার কিছু কথা। 


মানুষ কেন এত বেশি পাগল ভালোবাসার জন্য তোমাকে ভালো না বাসলে আমি কখনো বুঝতে পারতাম না। তুমি আমাকে শিখিয়েছো ভালোবাসা কি। আমি ধন্য আমার ভালোবাসা পেয়ে। 


এই পৃথিবীতে তুমি ছাড়াও আমার জীবনে আরো অনেক ভালবাসার মানুষ এসেছিল। কিন্তু তোমার মত এত বেশি ভালো আমাকে কেউ বাসতে পারেনি।সত্যি আমি অনেক অনেক বড় ভাগ্যবান। তোমার মত সত্যি কারের একজন ভালবাসার মানুষ পেয়ে।

ভালোবাসা নিয়ে কিছু কথা
ভালোবাসা নিয়ে কিছু কথা


তোমার মত এত বেশি কেউ আমাকে সম্মান দিতে পারেনি।আসলেই ভালোবাসার চেয়ে সম্মানটা অনেক বেশি দামি।তুমি আমার জীবনে এক নতুন অধ্যায়।যাকে আমি শুধু আমার ভুমিকাতে নয়, উপসংহারেও রাখতে চাই।


তুমি আমার জীবনে এসে আমার জীবনটাকে অনেক বেশি সুন্দর করে সাজিয়ে দিলে।আমি কখনো ভাবিনি তোমার মত এত ভালো আমার জীবনে আসবে।আজ আমি আসলেই তোমার ভালোবাসায় সুখি।সারাজীবন শুধু তোমার ভালোবাসা চাই।


ভালোবাসার কিছু কথা


তুমি যেমন আমার জীবনে এসে সুন্দর করে জীবনটাকে গুছিয়ে আছো। আবার ঠিক তুমি চলে গেলে আমার জীবনটা একেবারে অগোছানো হয়ে যাবে। যে জীবনটা আমি আর কখনো গোছাতে পারবো না। 


তুমি কখনো আমাকে একলা করিও না।কারণ আমি তোমাকে ছাড়া একলা কখনো থাকতে পারব না।তুমি চলে গেলে আমার জীবনটা একেবারে এলোমেলো হয়ে যাবে। যে জীবনটাকে আমি আর কখনো গোছাতে পারবো না।


আমি চাই তুমি সব সময় আমাকে ভালোবাসো। কেননা তোমার ভালোবাসা ছাড়া আমি এক মুহূর্ত সুখে থাকতে পারিনা। তোমার ভালবাসা পেলে আমি সব সময় আমাকে সুখী মনে করে। 


ভালোবাসার কথা


আমার জীবনের প্রথম ভালবাসার কথা হচ্ছে তোমাকে নিয়ে। এ জীবনে প্রথম আমি তোমাকে ভালোবাসার কথা বললাম। তোমাকে ছাড়া আমি কখনো আর কাউকে ভালোবাসার কথা বলি নাই। 


ভালোবাসার কথা তোমাকে নিয়ে শুরু আমার জীবনের প্রথম ভালোবাসার কথা।সত্যি তোমাকে আমার ভালোবাসতে মন চায়। তাইতো আমি তোমাকে ভালোবাসার কথা বললাম। 


আসলেই আমার জীবনের প্রথম ভালোবাসা হচ্ছ তুমি।এর আগে আমার কাউকে ভালো লাগেনি জীবনে। কাউকে আমি ভালোবাসি নি। এই প্রথম আমার মন তোমাকে ভালবাসতে শুরু করে দিয়েছে। 


সত্যি আমি তোমাকে অনেক বেশি ভালোবাসি। তুমি আমার ভালোবাসা গ্রহণ করে নাও। মানুষ মানুষকে ভালবাসবে এটাই তো স্বাভাবিক। তোমার মত এত বেশি ভাল কখনো কাউকে লাগেনি। আজ সত্যি বুঝতে পারলাম ভালোলাগা থেকে যে ভালবাসে সৃষ্টি হয়। 


তুমি আমার প্রথম ভালবাসা আর তুমি হবে আমার শেষ ভালোবাসা। আসলে মানুষ যখন প্রেমে পড়ে মানুষের মনটা এলোমেলো হয়ে যায়। তোমার প্রেমে পড়ে আমার মন হয়ে গেছে। মন শুধু তোমাকে চাই। তোমাকে নিয়ে সারাক্ষণ চিন্তিত থাকে মন। 


সত্যি আমি তোমাকে অনেক বেশি ভালোবাসি। আজ বা কাল তোমাকে তো একজন কে না একজনকে ভালবাসতে হবে।আর সেই ভালোবাসার মানুষটি যদি আমি হয় তাহলে এমন কি অপরাধ হয়ে যাবে? আমি ছেলেটা খুবই খারাপ?  কোথায় তুমি আমাকে ভালবাসতে পারবে না। আসলে তুমি আমাকে যতটা খারাপ মনে করো আমি ঠিক ততটা খারাপ না। তুমি আমার সম্পর্কে খোঁজ নিয়ে দেখো আমি বকাটে ছেলে নয়। 


আমার সব পাগলামি শুধু তোমাকে নিয়ে। কারণ আমি যে তোমাকে সত্যি ভালোবেসে ফেলেছি। আমাকে কখনো ফিরিয়ে দিও না। আমাকে তোমার ভালবাসার বুকে বন্দী করে সারা জীবনের জন্য রেখে দিও। সেখান থেকে আমি কোথাও বের হবো না। সারা জীবন তোমার ভালোবাসা পেয়ে এই পৃথিবীর সময় গুলো কাটিয়ে দেব। 


সত্যিকারের ভালোবাসা নিয়ে কিছু কথা


সত্যিকারের ভালোবাসা নিয়ে কিছু কথা প্রতিটি মানুষের জীবনে রয়েছে। আসলে ভালোবাসার মাঝে সুখ রয়েছে। তা না হলে মানুষ ভালোবাসার জন্য কি এত হা কার করে। প্রতিটা মানুষ তার জীবনে সত্যিকারের ভালোবাসা নিয়ে কিছু কথা থাকে, ঠিক তেমনি রয়েছে আমারও।


কেউ সত্যিকারে ভালোবেসে জয় হয়েছে। আবার কেউ সত্যিকারে ভালবেসে হেরেছে। আবার কেউ মিথ্যা ভালোবেসে জিতেছে। হবে এখনকার সময়ে সত্যিকারে ভালোবাসাকে মানুষ বিশ্বাস করো না। যারা সত্যিকারে ভালোবাসাকে বিশ্বাস করে না সারাদিন শেষে ঠকে যাবে। 


তোমাকে আমি সত্যিকার অর্থে ভালোবেসে গিয়ে আমি দিনশেষে ঠকে গেছি। তুমি আমার ভালোবাসাকে অপমান করছো।আমার সাথে ভালোবাসার অভিনয় করে আমাকে গিয়েছো। সময়ের ব্যবধানে একদিন তুমিও ঠকে যাবে। এটা চিরন্তন সত্য একটা কথা। যে ঠকায় সেও একদিন কোথাও না কোথাও ঠকে যায়। 


তোমাকে আমি ভালবেসে দিন শেষ আমি চোখে পানি ছাড়া আর কিছুই পাইনি।কেন আমার সাথে ভালোবাসার অভিনয় করলে। আমার ভালোবাসাই তো কোনো মিথ্যে ছিল না। 


আমার সাথে ভালোবাসার অভিনয় করে তুমি এমন কি পেয়েছো?  যার জন্য আমার সাথে ভালোবাসার অভিনয় করলে। সত্যি আজও আমি তোমাকে ভালোবাসি। তুমি যদি চাও আজও আমার ঠিকানায় চলে আসতে পারো। তোমার জন্য আমার ভালবাসার দুয়ার সব সময় খোলা থাকবে। তুমি যেকোনো সময় যেকোনো মুহূর্তে আসতে পারো। তোমার জন্য কোন মানা নেই।


তোমাকে এত বেশি ভালবাসেছি যে এখন আর কাউকে ভালোবাসতে মন চায় না। তোমাকে ছাড়া থাকতে আমার খুব কষ্ট হয়। জানিনা আমাকে ছাড়া তুমি কিভাবে থাকো। 


আমি কখনো কল্পনা করিনি তুমি আমাকে এভাবে একলা করে রেখে চলে যাবে। তোমার স্মৃতিগুলো প্রতিনিয়ত আমাকে যন্ত্রণা দেয়।এখনো অনেক সময় আছে ফিরে এসো আমার ঠিকানায়।


কষ্টের কিছু কথা ভালোবাসার


আমার মত এত বেশি ভালো কেউ তোমাকে বাসতে পারবেনা। আমার মত এত বেশি সুখে কেউ তোমাকে রাখতে পারবেনা। আমার মত এত বেশি কেউ তোমাকে সম্মান দেবে না। এই কথাগুলো প্রতিটা লাইন তুমি একদিন না একদিন খুঁজে পাবে। 


যাকে নিয়ে জীবনের সবচেয়ে বেশি সুখী হওয়ার কথা ছিল সে বুঝি আজ অনেক বেশি অসুখি কি করে দিল। আসলেই আমি তোমার থেকে কখনো এসব আশা করিনি। 


তুমি পেয়ে গেছো তোমার নতুন ঠিকানা। তাইতো আজ তোমার পুরানো ঠিকানাটা ভালো লাগেনা। আমি সব সময় চাই তুমি যেখানে থাকবে সেখানে ভালো থাকো প্রিয় ভালোবাসা। 


ভালোবাসার মানুষ


ভালোবাসার মানুষ কথাটি ছোট হলেও এটি প্রকাশ করে কখনো বলা যাবে না।প্রিয় মানুষ অনেক হতে পারে। কিন্তু ভালোবাসার মানুষ শুধু একজনই হতে হবে। 


জীবন চলার পথে অনেক মানুষের সাথে সম্পর্ক হয়। সব মানুষের সাথে সম্পর্ক ভালো হয় না। ঠিক তেমনি করে জীবন চলার পথে অনেক মানুষের সাথে ভালোবাসার সৃষ্টি হতে পারে কিন্তু সব মানুষকে আর ভালোবাসা যায় না। 


ভালোবাসার মানুষ শুধু একজনই হয়। ভালোবাসার দাবিদার শুধু একজনই হয়। তুমি কখনো টেনশন করিও না আমি তোমাকে ছাড়া অন্য কাউকে কখনো ভালবাসবো না। 


ভালোবাসা মানুষ


আমার জীবনের সবকিছু শুধু তোমার জন্য। আমার জীবনের সব ভালোবাসা শুধু তোমার জন্য। তুমি শুধু আমাকে তোমার ভালবাসায় বন্দী করে রাখো আমি তোমাকে ছেড়ে কখনো কোথাও যাবো না। 


প্রিয় তুমি হচ্ছো আমার প্রথম ভালোবাসা এবং শেষ ভালোবাসা। তোমাকে সাথে করে নিয়ে সারা জীবন বেঁচে থাকতে চাই। 


তোমার জায়গাতে কেউ এসে আমাকে ভালবাসলে সেটা আমার কখনো সহ্য হবে না। আর তোমাকে অন্য কেউ ভালবাসলে সেটা আমার কখনো সহ্য হবে না। আমি তোমাকে আমার নিজের জীবনের চেয়েও বেশি ভালোবাসি। 


সত্যিকারের ভালোবাসা মানে কি


সত্যিকারের ভালোবাসা মানে কি এটি সবাই জানতে চাই।সত্যিকারের ভালোবাসা মানে কি এ কথাটির অর্থ হচ্ছে একে অপরের প্রতি অসম্ভব ভালোবাসার টান থাকা। আসলেই ভালোবাসার প্রতি একে অপরের টানা থাকলে সে ভালোবাসা কখনো টিকবে না। 


সত্যিকারের ভালোবাসা সব মানুষের কপালে থাকেনা।যাদের কপালে সত্যিকারের ভালোবাসার মানুষ আছে তারা আসলেই অনেক সুখ। ভালোবাসার মানুষটি যদি সঠিক না হয় তাহলে জীবনটা অনেকটা দুঃখে কষ্টে বলা থাকবে। 


সত্যিকারের ভালোবাসার মানুষ সবাই পায়না। যা পেয়েছে সত্যি তারা অনেক বেশি বড় ভাগ্যবান। আসলেই জীবন চলার পথে ভালোবাসার মানুষের জন্য খুবই গুরুত্বপূর্ণ। 

ভালোবাসা নিয়ে কিছু কথা
ভালোবাসা নিয়ে কিছু কথা


মানুষ ভালবাসা পেলে অনেক খারাপ মানুষ ও ভালো হয়ে যায়। ভালোবাসার মাঝে এক অসম্ভব ক্ষমতা লুকিয়ে আছে। তা না হলে ভালোবাসা দিয়ে কখনো একটা খারাপ মানুষকে ভালো করা যেত না।মানুষকে কাছে আনার একমাত্র মাধ্যম হচ্ছে ভালোবাসা। একটা মানুষকে ভালবাসতে শুরু করলে হয় মানুষটাও ভালোবাসার প্রতি মায়া জন্মাতে থাকে। 


সত্যিকারের ভালোবাসা মানে কি এই কথাটি অনেক মানুষের কাছে অনেক রকমের।আমার কাছে সত্যিকারের ভালোবাসা মানে কি এ কথাটির অর্থ হচ্ছে একে অপরের প্রতি সর্বদা সম্মান ও ভালোবাসা থাকা।


যে মানুষটা তোমাকে সত্যিই ভালবাসবে সে মানুষটা সব সময় তোমার জন্য পাগল দেওয়ানা থাকবে। সব সময় তোমার ভালো কিছু চিন্তা করবেন। আর এসব হচ্ছে সত্যিকারের ভালোবাসা।


এই ছিল আমাদের আজকের আর্টিকেল। আশা করি আজকের পুরো আর্টিকেলটি আপনাদের সকলের কাছে অনেক বেশি ভালো লাগবে।

Tags

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies