Type Here to Get Search Results !

প্রিয় মানুষকে নিয়ে কিছু কথা / প্রিয় মানুষকে নিয়ে কিছু কষ্টের কথা

 প্রিয় মানুষকে নিয়ে কিছু কথা,প্রিয় মানুষকে নিয়ে কিছু কষ্টের কথা


আমাদের আজকে আর্টিকেলটি হচ্ছে প্রিয় মানুষকে নিয়ে কিছু কথা। আশা করি আজকের আর্টিকেলটা আপনাদের কাছে খুবই ভালো লাগবে। যে মানুষকে নিয়ে কিছু কথা। 

প্রিয় মানুষকে নিয়ে কিছু কথা
প্রিয় মানুষকে নিয়ে কিছু কথা


প্রিয় তুমি আমার সবচেয়ে কাছের মানুষ। তোমার কাছে আমি আমার সুখ খুঁজে পাই। আমার মন খারাপ থাকলেও তোমার সাথে কথা বললে আমার মন ভালো হয়ে যায়। তুমি আমার সবচাইতে বেশি আপন। 


প্রিয় মানুষকে নিয়ে কিছু কথা এটা সবার থাকে। এ পৃথিবীতে তুমি ছাড়া আমার আর কেউ প্রিয় নেই। আমি জানিনা আমি ছাড়া তোমার আর কেউ প্রিয় আছে কিনা। 


যেদিন শুনবো আমি ছাড়াও তোমার অন্য কেউ প্রিয় আছে। তাহলে সেদিন আমি খুব কষ্ট পাব। তোমাকে শুধু আমি ভালোবাসবো আর কেউ ভালবাসতে পারবেনা। তুমি শুধু আমার বউ হবে আর কারো বউ হতে পারবে না। 


এই দুনিয়াতে আমার কোন আপন মানুষ নেই তুমি ছাড়া। তুমি যেদিন আমাকে পর করে দেবে জানিনা সেদিন আমার জীবনটা কেমন হয়ে যাবে। তবে এটুকু বলতে পারব আমি একেবারে এলোমেলো হয়ে যাব। যে এলোমেলটাকে আমি আর কখনো গোছাতে পারবো না। 


প্রিয় মানুষের জন্য কিছু কথা


প্রতিটা মানুষের একটা ঠিকানা আছে।যে ঠিকানাতে মানুষ দিন শেষে চলে যায়। তুমি ছাড়া তো আমার কোন ঠিকানা নেই। তুমি আমাকে কখনো ঠিকানা বিহীন করে দিও না। 


আমি তোমাকে আমার নিজের জীবনের চেয়েও বেশি ভালোবাসি। তোমার জন্য আমি সব করতে পারবো। আমার মত এত বেশি ভালো কেউ তোমাকে বাসতে পারবেনা। আমার মত এত বেশি কেউ তোমাকে সম্মান দেখাবে না। 


প্রিয় মানুষকে নিয়ে কিছু কষ্টের কথা


প্রিয় মানুষকে নিয়ে কিছু কষ্টের কথা এটি সবার থাকে। ভালোবাসা মানুষকে বাঁচতে শেখায়, আবার ভালবাসার মানুষকে আত্মহত্যা ও করতে বাধ্য করে। আসলেই ভালোবাসা মানুষকে কষ্ট দেয়। 


এমন কি করেছি? যার জন্য তুমি আমার সাথে এমন করো। তোমাকে ভালবেসেছি শুধু একটু সুখে থাকার জন্য। খাজা আমি এতটাই সুখী যে সবাই আমার জন্য টেনশন করে। 


ভালোবাসতে না পারো সেটা না হয় মেনে নিতাম। কিন্তু ভালোবাসার নামে কেন অভিনয় করলে? আমার ভালোবাসা কি তোমার জন্য মিথ্যা ছিল? তুমি জানো না আমি তোমার জন্য কত পাগল। 


তোমাকে ভালোবেসে আমি এলোমেলো হয়ে গেছি। তোমার অভিনয়ে তোমার জীবনটা অন্ধকারে পরিণত করে দিয়েছে। ভালোবাসা যে এতটাই কষ্টদায়ক তাহলে কখনো অনুভব করতে পারিনি। 


তোমাকে ভালোবেসে দিনশেষ আমি চোখের পানি ছাড়া আর কিছু পায়নি। সত্যি আমি তোমাকে ভালোবেসে ঠকে গেছি।আমাকে ঠকিয়ে তুমি কি পেয়েছো। একটা কথায় মাথায় রাখো আমার মত এত বেশি কেউ তোমাকে সুখে রাখতে পারবে না। 


মানুষকে ভালবাসতে না পারো তা মানুষ মেনে নিতে পারবে। আপনি যদি মানুষের সাথে ভালোবাসার অভিনয় করো কথা মানুষ কখনো মেনে নিতে পারবে না। তাই বলছি কারো সাথে ভালোবাসার অভিনয় করিও না। 


আমাকে ঠকিয়ে তুমি কি পেয়েছো জানিনা। সময়ের ব্যবধানে তুমি একদিন ঠকে যাবে।সেদিন বুঝতে পারবে হৃদয়ের ব্যথাটা কেমন। 


সত্যি সেদিনই খুব কষ্ট পাবো যেদিন শুনবো যার জন্য আমাকে ছেড়ে গেছো তার কাছেও তুমি সুখে নেই।


তোমার কাছ থেকে এত বড় আঘাত পাব তা কখন আমি কল্পনা করেনি। কল্পনা কেন বা করব কারণ তুমি তো আমাকে ভালবাসতে। তোমার ভালবাসার অভিনয়ে সত্যি আমি অনেক বেশি এলোমেল। 


প্রিয় মানুষের সাথে কাটানো সময়


যে মানুষের সাথে কাটানো সময় গুলো সব সময় স্পেশাল হয়। যে মানুষের সাথে কাটানো সবকিছু স্পেশাল হয়। আমার একটু মন খারাপ হলে সে আমার মন ভালো করার জন্য অনেক বেশি উত্তেজিত হয়ে পড়তো। 


তোমার সাথে কাটানো সময় গুলো কখনো ভুলা যাবে না। হৃদয়ের পাতায় তোমার সাথে কাটানো সবকিছু স্মৃতি হয়ে থাকবে। 


প্রিয় তোমার সাথে শুধু কাটানোর সময় গুলি স্পেশাল নয়। তুমি আরো বেশি স্পেশাল আমার কাছে। তুমি আমার এক অসম্ভব ভালোবাসার মানুষ। তোমার শাসনে আজ আমি এতদূর এগিয়ে আসতে পেরেছি। তুমি না থাকলে জীবনে হয়তো আমি এতদূর এগিয়ে আসতে পারতাম না। 


ভালোবাসি তোমাকে অনেক বেশি প্রিয়। তুমি কখনো আমাকে এক না করে দিয়ে চলে যেও না। কেননা আমি তোমাকে ছাড়া অপর্ণ।তুমি সারা জীবন আমার জীবনে থেকে গিয়ে আমাকে সব সময় ভালোবেসে যাবে। এটাই আমার সুখ। 


প্রিয় মানুষের সাথে কাটানো সময় আসলেই মধুময় হয়। যে সময় গুলোর সাথে আর কোন সময়ের সাথে তুলনা হয় না। যারা প্রিয় মানুষদের সাথে সময় কাটান একমাত্র তারা অনুভব করতে পারেন।প্রিয় মানুষের সাথে কাটানো সময় গুলো কেমন হয়। 


প্রিয় ভালোবাসা এক কথায় তোমার সাথে কাটানোর সময় গুলো আমার জীবনের সবচাইতে বেশি স্পেশাল। তোমাকে আমি সারা জীবন ভালবাসতে চাই। তোমার সাথে সব সময় আমি সময় কাটাতে চাই। 


প্রিয় মানুষ


প্রিয় মানুষ কথাটাই আসলেই অনেক দামি একটি কথা। পৃথিবীর সব মানুষের জীবনে প্রিয় মানুষ আছে। প্রিয় মানুষ হবার যোগ্য সবার থাকে না। আপনার প্রিয় মানুষটি হবে একমাত্র সেই যে মানুষটার সাথে আপনার মনের মিল থাকবে। 

প্রিয় মানুষ
প্রিয় মানুষ


প্রিয় মানুষের সবকিছু প্রিয় হয়। জীবনের সবচাইতে দামি জিনিসটির নাম হচ্ছে প্রিয় মানুষ। এই প্রিয় মানুষ আমাদের জীবনে সুখ বয়ে আনে।আবার অনেক সময়ে দু:খও বয়ে আনে।


জীবনে অনেক সময় নিজের জীবনের চেয়েও প্রিয় মানুষটা অনেক বেশি দামি হয়ে যায়।এই প্রিয় মানুষটাকে পাওয়ার জন্য আমরা জীবনে অনেক কিছু করি। আবার সেই প্রিয় মানুষটা সুখে থাকার জন্য জীবনে অনেক কিছু সেক্রিফাইসও করতে হয়।


প্রিয় মানুষ শব্দটি ছোট হলেও এর গুরুত্ব অপরিসীম। জীবন সুখে থাকার জন্য নির্দিষ্ট একটা প্রিয় মানুষের সবার প্রয়োজন আছে। আরে প্রিয় মানুষটি যদি সঠিক হয় তাহলে তো আর কোন কথাই নেই। জীবন হবে ফুলের মত সুন্দর। 


অন্যদিকে প্রিয় মানুষ যদি সঠিক না হয় তাহলে জীবন হবে রাতের মত অন্ধকার। কেননা জাতীয় মানুষ তোমার জীবন আলোকিত করতে পারে। আবার একটা প্রিয় মানুষ তোমার জীবনটা অন্ধকার করতে পারে। 


মানুষের জীবনের সাথে সম্পর্কিত সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিসটি হচ্ছে প্রিয় মানুষ। এতে মানুষকে পাওয়ার জন্য মানুষ অনেক বেশি ব্যাকুল হয়ে পড়ে। অনেক সময় প্রিয় মানুষকে পাওয়ার জন্য মানুষের মৃত্যু ও হয়ে যায়। 


প্রিয় তুমি আমার একমাত্র প্রিয় মানুষ। আমাকে সারা জীবন তোমার ভালবাসায় আগে রাখিও। আমি তোমার ভালোবাসা পেলে অন্য কোথাও আর যাবনা। আমি চাই তুমি আমাকে সব সময় ভালোবাসো। ভালোবাসা দাও আর ভালোবাসা নাও। 


Tags

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies