Type Here to Get Search Results !

প্রথম প্রেমের চিঠি / প্রেমের চিঠি / ভালোবাসার চিঠি

 প্রথম প্রেমের চিঠি / প্রেমের চিঠি / ভালোবাসার  চিঠি 


আমাদের আজকের আর্টিকেলটি হচ্ছে প্রেমের চিঠি এবং ভালবাসার চিঠি নিয়ে। অনেকে লিখতে জানেনা কিভাবে প্রেমের চিঠি, ভালোবাসার চিঠি লিখতে হয়।আজকে আর্টিকেলটা আপনি দেখতে পাবেন কিভাবে প্রেমের চিঠি লিখতে হয়। 

প্রথম প্রেমের চিঠি
প্রথম প্রেমের চিঠি


প্রিয় ভালোবাসা 

কেমন আছো তুমি? আশা করি আল্লাহর রহমতে তুমি অনেক বেশি ভালো আছো। এ জীবনে এই প্রথম আমি তোমার প্রেমে পড়লাম। আর কখনো কারো জীবনে প্রেমে আমি পরিনি।তোমাকে যেদিন আমি প্রথম দেখলাম সেদিন মন চেয়েছিল আমি তোমাকে ভালোবাসি এই কথাটি বলতে।


তুমি অনেক রাগী একটা মেয়ে। তোমার রাগটাকে আমি সবসময় ভয় পাই।যার জন্য আমি তোমাকে ভালবাসি এ কথাটি বলতে পারিনা। 


বিশ্বাস কর আমি তোমাকে অনেক বেশি ভালোবেসে ফেলেছি। তুমি যখন যেভাবে আমাকে চলতে বলবে আপনি সেভাবে চলব।কখনো তোমার কথার বাহিরে যাব না। এরপরও আমাকে ফিরিয়ে দিও না। 


বিশ্বাস করো তোমার মত এত বেশি ভালো আর কাউকে আমার। এই জীবনে প্রথম আমি তোমার প্রেমে পড়লাম। প্রেম কি জিনিস সেটা আমি কখনো বুঝতাম না। আর যখন তোমার প্রেমে পড়েছি তখনই বুঝতে পেরেছি প্রেম আসলে কি জিনিস। 


মিষ্টি প্রেমের চিঠি


আসলেই মানুষ মানুষের প্রেমে পড়বে, মানুষ মানুষকে ভালবাসবে এটাই তো স্বাভাবিক। আমি তোমাকে ভালবাসি এটা কোন অপরাধ না। 


যে প্রথম আমি তোমাকে দেখেছি সেদিন থেকে আমি যেন কেমন জানি হয়ে গেছি। বিশ্বাস কর আমার এখন কোন কিছুতে মন বসে না। মন সারাক্ষণ শুধু তোমার ভালোবাসা পেতে চাই। 


সব সময় হাসি খুশিতে থাকতাম। কিন্তু তোমার প্রেমে পড়ে আজ আমার হাসিখুশিটাও কোথায় যেন চলে গেছে। বিশ্বাস কর মন অনেক বেশি ছটফট করে শুধু তোমার সাথে একটু কথা বলা। 


বিশ্বাস কর আসলেই আমি তোমাকে অনেক বেশি ভালোবাসি। কতটুকু ভালবাসি সেটা আমি কখনো বলে বুঝাতে পারব না তোমাকে। সত্যি তোমার সাথে কথা বলতে মন চায় আমার। 


শ্রেষ্ঠ প্রেমের চিঠি


আমার এই জীবনে তোমাকে অনেক বেশি প্রয়োজন। মানুষ মানুষকে ভালবাসবে এটাই তো স্বাভাবিক। তোমাকেও তো একদিন না একদিন অন্য কাউকে ভালবাসতে হবে। আর সে মানুষটা যদি আমি হয় তাহলে সমস্যা কোথায় তোমার। 


আমি মানুষ হিসেবে তোমাকে ভালোবাসার যোগ্য নয়। এই পৃথিবীতে কেউ কারো জন্য পারফেক্ট নয়। পারফেক্ট করে নিতে হয়। তিনি হয়তো আমাকে মনে কর আমি অনেক খারাপ ছেলে।আসলেই ব্যাপারটা এমন না।তুমি তোমার আশেপাশের মানুষগুলো থেকে জিজ্ঞেস করে নিও আমি মানুষটা কেমন। উত্তরটা তুমি নিজেই পেয়ে যাবে। 


আবেগী প্রেমের চিঠি


আসলে কারো প্রেমে পড়লে এতটাই জ্বালা পাওয়া যায়, আমি কখনো বুঝতে পারিনি। কেন বা বুঝব,আমি তো এর আগে কারো প্রেমে পড়েনি। তোমার প্রেমে পড়েছি আমি,দোষ হলে ক্ষমা করে দিও। 


প্রেম ভালোবাসা অতীতেও ছিল বর্তমানেও আছে ভবিষ্যতেও থাকবে। প্রেম ভালোবাসার মাঝে ব্যর্থ হয়ে অনেক পুরুষ জীবনকে আত্মহত্যা করেছে। তাদের ভালোবাসা ছিল অসম্ভব বেশি। 


না বলা প্রেমের চিঠি


আজ আমি তোমার প্রেমে পড়ে বুঝতে পারলাম প্রেম কাকে বলে। আসলেই এক কথায় বলতে গেলে প্রেম ভালোবাসা মানুষকে যন্ত্রণা দেয়। যেমনটা দিচ্ছ তুমি আমাকে। 


আমি তোমাকে ভালবাসি এটি কিন্তু মিথ্যা নয়। তোমাকে ভালোবাসাটা যদি আমার অপরাধ হয় তাহলে আমাকে ক্ষমা করে দিও। 


বিশ্বাস কর আমি তোমাকে অনেক বেশি ভালোবাসি। তোমার ভালোবাসাটা তুমি গ্রহণ করো। আমাকে খালি হাতে ফিরিয়ে দিও না। বিশ্বাস কর তুমি আমার কাছে অনেক বেশি সুখে থাকবে। যা পৃথিবীর দ্বিতীয় কোন ব্যক্তি তোমাকে এত বেশি সুখে রাখতে পারবেন। 


প্রিয় ভালোবাসা তুমি যেখানে থাকো সবসময় ভালো থেকো এটাই আমি চাই। আমার মোনাজাতে সব সময় তোমার জন্য দোয়া থাকবে। ভালোবাসি তোমাকে ভালোবেসে যাবো। 


ইতি তোমার 

ভালোবাসার এক পাগল মানুষ 


এটিছিল আমার জীবনের প্রথম প্রেমের চিঠি। আশাকরি চিঠিটা আপনাদের কাছে ভালো নাও লাগতে পারে। কারণ সবাই সবার মনের মত করে লিখতে পারেনা। তবে এই চিঠিটা পড়ে আপনি কিছু মনের মত করে লিখে প্রেমিকাকে দিতে পারেন। 


Tags

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies