Type Here to Get Search Results !

মেসির মোট গোল কত / মেসির গোল সংখ্যা / মেসির গোল সংখ্যা মোট

 আমাদের আজকের আর্টিকেলটি হচ্ছে মেসির মোট গোল কত তা নিয়ে।যারা ফুটবলকে ভালবাসেন এবং মেসিকে ভালোবাসে তাদের মনে এমন প্রশ্ন জাগতে পারে এটা খুবই স্বাভাবিক। 

মেসির মোট গোল কত
মেসির মোট গোল কত


লিওনেল মেসি পুরো পৃথিবীর কাছে জনপ্রিয় একটি নাম।আর্জেন্টিনার দলের এই খেলোয়ার সবাই গোলের জাদুকর ডাকে। তার পায়ে রয়েছে অসম্ভব জাদু। লিওনেল মেসিকে সারা বিশ্বে সেরা খেলোয়ার হিসেবে বিবেচনা করা হয়। 


মেসির মোট গোল কত করেছে তা আপনি আজকের এই আর্টিকেলের মাধ্যমে জানতে পারবেন। লিওনেল মেসি কতটি ম্যাচ খেলে কতটি গোল করেছে তা ও জানতে পারবেন।এই ফুটবলারের পায়ে রয়েছে অসম্ভব রকমের কৌশল। না অন্য কোন ফুটবলারের পায়ে নেই।তাই তার প্রতিটি ম্যাচে গোল করতে সক্ষম হয়। 


মেসির মোট গোল কত, লিওনেল মেসি তার ফুটবল ক্যারিয়ারে অনেক কিছু অর্জন করতে সক্ষম হয়েছে। এই বিশ্ব বিখ্যাত ফুটবলার আর ক্যারিয়ারে অনেক গোল করেছেন। তিনি মোট ক্যারিয়ারে কতটি কল করেছেন তা আমরা অনেকে জানিনা। এই বিখ্যাত ফুটবলার কতটি ম্যাচ খেলে কতটি গোল করেছে তার নিচে উল্লেখ করা হলো। 


লিওনেল মেসি আর্জেন্টিনার পক্ষ হয়ে ১৭৫ ম্যাচ খেলে  ম্যাচ খেলে মোট গোল করেছে ১০৩টি।


বার্সেলোনা এর পক্ষে হয়ে ৭৭৮ ম্যাচে মোট করেন ৬৭২টি।


পিএসজি এর পক্ষে হয়ে তার ক্যারিয়ারে ৭৫টি ম্যাচ খেলে মোট গোলের সংখ্যা করেছে ৩২টি।


বিশ্ব বিখ্যাত এই ফুটবলার এখন পর্যন্ত মোট ম্যাচ খেলেছে ১০২৮টি।


মেসির গোল সংখ্যা

তার ক্যারিয়ারে সর্ব মোট গোলের সংখ্যা হল ৮০৭টি।


বিশ্বকাপে মেসির গোল সংখ্যা


ফুটবলারের জাদুকর এই লিওনেল মেসি চার বিশ্বকাপে কতটি গোল করেছে তার নিচে দেয়া হলো। 


৪ বিশ্বকাপে মেসির গোল সংখ্যা


বিশ্বসেরা এই ফুটবলার ফিফা বিশ্বকাপে এখন পর্যন্ত ১৩টি গোল করেছেন।তিনি তার ক্যারিয়ারে প্রথম বিশ্বকাপে ২০০৬ সালে ১টি গোল করেন।২০১৪ সালের বিশ্বকাপে তিনি ৪টি গোল করার সুযোগ পেয়েছেন। ২০১৮ বিশ্বকাপে শুধুমাত্র ১টি গোল করেন। সর্বশেষ তার ক্যারিয়ার ২০০৫ সালের বিশ্বকাপে ৭টি গোল করেন। 


ফুটবলের জাদুকর কে


ফুটবল জগতের একমাত্র জাদুকর যাকে ডাকা হয় তার নাম হচ্ছে পেলে। ইতিহাসের পাতায় পেলের নাম চির স্মরণীয় হয়ে থাকবে। দেশ তাকে স্মরণ করবে ইতিহাস তাকে স্মরণ করবে। 


এই ফুটবল জগতের জাদুকর পেলের পুরো নাম হচ্ছে এডসন আরন্তেস দো নাসিমেন্টে।পেলে সর্বকালের সর্বশ্রেষ্ঠ ফুটবলারদের একজন অন্যতম খেলোয়ার হিসেবে বিবেচনা করা হয়। যার ফলে তাকে ফুটবলের যাদুকর বলা হয়। 


সর্বকালের সেরা ফুটবলার কে


সর্বকালের সেরা ফুটবলার মধ্যে অনেকজন রয়েছে। ফুটবলের ইতিহাসের পাতায় তাদের নাম চিরকাল রয়ে যাবে। তাদেরকে মিস করবে মাঠ।আরো মিস করবে মাঠে থাকা দর্শক গুলো। 


সর্বকালের সেরা ফুটবলার কে এই তালিকায় থাকছে বেশ কিছু ভালো খেলোয়াড়। তাদের দক্ষতা পরিশ্রমের কারণে তারা আজ সর্বকালের সেরা ফুটবলার তালিকায় স্থান পেয়েছে। 


ইতিহাসের সেরা ফুটবলার কে


সর্বকালের সেরা ফুটবলার গুলো হচ্ছে, পেলে, দিয়েগো মারাদোনা,লিওনেল মেসি,ক্রিস্তিয়ানো রোনালদো, জিনেদিন জিদান,গ্যারিঞ্চা,আলফ্রেদো দি স্তেফানো,রোনালদো, ইয়োহান,মিশেল প্লাতিনি।


এরা হচ্ছে সর্বকালের সেরা ফুটবলার ইতিহাসের পাতায় স্মরণীয় হয়ে থাকবে। মানুষ এদের কৃতিত্বের কথা স্মরণ করে তাদেরকে স্মরণ করবে। এরা মানুষের হৃদয়ের চিরকাল আমার হয়ে থাকবে। 


বিশ্বের সেরা ফুটবলার কে


ফুটবল জগতের বিশ্বের সেরা ফুটবলার হিসেবে যিনি নির্বাচিত হয়েছেন তিনি হচ্ছেন লিওনেল মেসি। ফুটবলের অন্যতম সারা একজন খেলোয়ার। যিনি আর্জেন্টিনার দলের শেষ ভরসা। তার জন্য আজ আর্জেন্টিনার দলের এমন ভালো পারফরম্যান্স রয়েছে। বিশ্বের সবচেয়ে সেরা ফুটবলার হচ্ছে লিওনেল মেসি। 


ফুটবলের রাজা কে


ফুটবলের রাজা কে - পেলে। আর এই ফুটবলের রাজা বলা হয় পেলেকে।আবার তাকে ফুটবল ঈশ্বর ও খেতাব দেয়া হয়েছে। লোকজন তাকে ফুটবলে ঈশ্বর ও ডাকে।পেলে হচ্ছে ব্রাজিলের অবসরপ্রাপ্ত একজন ফুটবল। যিনি সর্বকালের সারা খেলোয়াড় হিসেবে নির্বাচিত হয়ে আছেন এখনো। তুমি ব্রাজিলের সর্বোচ্চ গোলদাতা এবং তার দলকে তিনবার বিশ্বকাপ চ্যাম্পিয়ন এনে দিয়েছেন। 


বিশ্বের এক নম্বর ফুটবলার কে


যারা ফুটবলকে ভালোবাসেন এবং ফুটবল খেলা নিয়ে ব্যস্ত থাকেন তাদের মনে এমন প্রশ্ন জাগতে পারে এটা খুবই স্বাভাবিক। তাই অনেকে জানতে চান বিশ্বের এক নম্বর ফুটবলার কে। বর্তমান সময়ে বিশ্বের এক নাম্বার ফুটবলার হচ্ছে লিওনেল মেসি। 


আজকের আটিকেলের মাধ্যমে আমরা আপনাদের মাঝে অনেক কিছু শেয়ার করেছি। আশাকরি আজকের আর্টিকেলটি পড়ে আপনাদের সকলের কাছে ভালো লাগবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies