Type Here to Get Search Results !

সর্বকালের সেরা ফুটবলারের তালিকা

 খেলার রাজা ফুটবল।এই খেলা নিয়ে রয়েছে মানুষের হাজারো মাথা ব্যাথা।তাই মানুষ এই খেলাটি নিয়ে বেশি মেতে উঠে। সর্বকালের সেরা ফুটবলারের তালিকা এটি ফুটবল প্রেমিক দের মনে একবার হলেও প্রশ্ন আসে।কারা থাকতে পারে সর্বকালের সেরা ফুটবলারের তালিকাতে।

সর্বকালের সেরা ফুটবলারের তালিকা
সর্বকালের সেরা ফুটবলারের তালিকা

আমাদের আজকের আর্টিকেলটি হচ্ছে সর্বকালের সেরা ফুটবলারের তালিকা নিয়ে।আজকের এই আর্টিকেলের মাধ্যমে জানতে পারবেন কারা তালিকাতে থাকার যোগ্য।


আপনি আরও জানতে আজকের এই আর্টিকেল থেকে কে কতটি বিশ্বকাপ খেলেছে এবং কে কতটি গোল করেছে। নিচে সুন্দরভাবে বিস্তারিত আলোচনা করা হলো। 


ইতিহাসের সেরা ফুটবলার কে


সর্বকালের সেরা ফুটবলারের তালিকা

১) দিয়াগো মারাদোনা

সর্বকালের সেরা ফুটবলারের মধ্যেও রয়েছেন দিয়াগো মারাদোনা। দিয়েগো মারাদোনা তিনি মোট বিশ্বকাপ খেলেছেন চার বার।ম্যাচ খেলেছে ২১টি মোট গোলের সংখ্যা ৮টি।চ্যাম্পিয়ন হয়েছে একবার। 


২) পেলে

সর্বকালের সেরা ফুটবলার তালিকার মধ্যে রয়েছেন পেলে।পেলে তার ফুটবল ক্যারিয়ার মোট বিশ্বকাপ খেলেছে চার বার।তার গোলের সংখ্যা ১২টি।ম্যাচ খেলেছে ১৪টি।চ্যাম্পিয়ন হয়েছে তিন বার।


৩) লিওনেল মেসি 

সর্বকালের সেরা ফুটবলার তালিকায় তো রয়েছেন লিওনেল মেসি। লিওনেল মেসি তার ক্যারিয়ার বিশ্বকাপ খেলেছে পাঁচবার। মোট ২৬ টি ম্যাচ খেলে 13 টি গোল করেন। বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়েছে একবার। 

সর্বকালের সেরা ১০ জন ফুটবলার

৪) ক্রিস্তিয়ানো রোনালদো

সর্বকালের সেরা ফুটবলার মধ্যে রয়েছে ক্রিস্তিয়ানো রোনালদো।তিনি পাঁচ বার বিশ্বকাপ খেলেছেন। ক্রিস্তিয়ানো রোনালদো বিশটি ম্যাচ খেলে আটটি গোল করেছে। তার ভাগ্যে জোটেনি একবারও বিশ্বকাপ জয় করা। 


৫) জিনেদিন জিদান 

সর্বকালের সেরা ফুটবলার মধ্যে অন্যতম একজন জিনেদিন জিদান। তিনি পাঁচবার বিশ্বকাপ খেলেছেন। মোট ১২ টি ম্যাচ খেলে পাঁচটি গোল করেছেন। বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়েছেন একবার। 


৬) আলফ্রেদো দি স্তেফানো


৭) গ্যারিঞ্চা


৮) রোনালদো 


৯) ইয়োহান ক্রুইফ


১০) মিশেল প্লাতিনি।


আমাদের শেষ কথা- ইতিপূর্বে আপনার আর্টিকেলটি পড়ে জেনে গেছেন যে সর্বকালের সেরা ফুটবলার তালিকাটিতে কারা কারা রয়েছেন। আশা করি আপনারা জানতে পেরেছেন আজকের আর্টিকেলটি পড়ে  সর্বকালের সেরা ফুটবলারদের নাম এবং বিশ্বকাপ ও তাদের ম্যাচ এবং গোলের সংখ্যা। 


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies