Type Here to Get Search Results !

মানুষ মানুষের জন্য - অসহায় মানুষ

 মানুষ মানুষের জন্য 

মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য। এই সহানুভূতি কি মানুষ পেতে পারেনা। আপনার সামান্য উপকারে যদি একটা মানুষ আনন্দিত হয় আপনার সমস্যা কোথায়?  আপনার সামান্য একটু উপকারে মানুষটা যদি উপকৃত হয়  তাহলে আপনার সমস্যা কি?

মানুষ মানুষের জন্য
মানুষ মানুষের জন্য


মানুষ মানুষের জন্য। বর্তমান সময়ে মানুষ অনেক বেশি কৃপণতা দেখায়।আপনি কাউকে উপকার করলে তার চেয়ে বেশি খুশি হবেন তিনি যিনি আপনাকে সৃষ্টি করেছেন। আপনার সামান্য একটু উপকারে আপনার কোন ক্ষতি হবে না। 

অসহায় মানুষ 

আপনার সামান্য উপকারে হয়তো আপনার জীবন পরিবর্তন নাও হতে পারে। কিন্তু আপনি যাকে উপকার করছেন হয়তো তার জীবন পরিবর্তন হয়ে যেতে পারে। মানুষ মানুষের জন্য। 

মানুষ মানুষের জন্য
মানুষ মানুষের জন্য


মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য। মানুষ দিন দিন স্বার্থপর হয়ে যাচ্ছে।মানুষ এখন মানুষের বিপদ আপদে এগিয়ে আসে না। মানুষ এখন স্বার্থপর হয়ে গেছে। মানুষ এখন নিজের স্বার্থ ছাড়া কিছুই বোঝে না। 


মানুষ মানুষের জন্য। আমি ঐসব মানুষগুলো কে ঘৃণা করি। যাদের পাহাড় পরিমাণ টাকা থাকা সত্ত্বেও গরীব দুঃখী মানুষের সাহায্য সহযোগিতা করে না।  

মানুষ মানুষের জন্য
মানুষ মানুষের জন্য


এই পৃথিবীতে আমি ওসব মানুষগুলোকে সবচেয়ে বেশি ভালোবাসি।যারা অসহায় অনাদরে দুঃখে কষ্টে থাকা মানুষগুলোকে প্রতিনিয়ত সাহায্য-সহযোগিতা করেন।আল্লাহ যারা সব সময় অসহায় মানুষগুলোকে সাহায্য সহযোগিতা দিয়ে যাচ্ছে এবং তাদের বিপদে-আপদে সবসময় পাশে দাঁড়ান আল্লাহ তুমি তাদেরকে দীর্ঘ আয়ুকাল দান করো আমিন। 


মানুষ মানুষের জন্য। আল্লাহ তুমি বিশেষ করে সে মানুষগুলোকে আরো ধন-সম্পদ বৃদ্ধি করে দাও। যারা প্রতিনিয়ত অসহায় সুবিধাবঞ্চিত মানুষগুলোর জন্য সব সময় সাহায্য সহযোগিতা দিয়ে থাকেন।


আল্লাহ যে মানুষগুলোর সামর্থ্য থাকার পরেও অসহায় মানুষগুলোকে সাহায্য সহযোগিতা করে না তাদেরকে তুমি হেদায়েত দাও। আমিন।


আল্লা যদি কখনো আমাকে সামর্থ্য দেয়। তাহলে দুঃখে অনাদরে, অবহেলিত মানুষ গুলোর জন্য জীবনভর সংগ্রাম করে যাব।আর ঠিকানাবিহীন মানুষগুলোর জন্য একটা স্থায়ী ঠিকানা প্রতিষ্ঠিত করতে চেষ্টা করব। 

মানুষ মানুষের জন্য
মানুষ মানুষের জন্য


জীবন খুবই সংক্ষিপ্ত। জীবন হচ্ছে মৃত্যু থেকে ধার নেওয়া কিছু সময়। এ পৃথিবীতে সফল ব্যক্তি কারা জানেন? যারা মানুষের জন্য কিছু করতে পেরেছে।এ পৃথিবীতে তাঁরাও সফল ব্যক্তি যাদের মৃত্যুতে কোন মানুষেের চোখের কোনে অজান্তে জল চলে এসে বলবে লোকটা বড়ই ভালোই ছিল।


মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য। কীর্তিমানের মৃত্যু নেই।মানুষ বাঁচে কর্মের মাধ্যমে।বয়সের মধ্যে নয়। ভালো থাকুক সবসময় ঠিকানাবিহীন মানুষগুলো।


Tags

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies