Type Here to Get Search Results !

বাংলা প্রেমের গল্প/ Bangla Love Story

 ভালোবাসার কথা।

ভালোবাসি তোমায় অনেক বেশি প্রিয়। আমি তোমাকে আমার নিজের জীবনের চেয়েও অনেক বেশি ভালোবাসি।তুমি আমার বেঁচে থাকার অক্সিজেন।অক্সিজেন ছাড়া যেমন মানুষ বেঁচে না তেমনি করে আমি তোমাকে ছাড়া বাঁচব না।


বাংলা প্রেমের গল্প


প্রিয় ভালোবাসা, তুমি আমাকে কখনো ভুলে যেয় না।আমাকে পর করে দিয় না।আমাকে ছেড়ে দূরে চলে যেয় না।তোমাকে নিয়ে অনেক বেশি টেনশন।আমাকে নিয়ে আমি এতটায় টেনশন করি না।যতটা তোমাকে নিয়ে টেনশন করি।


প্রিয় ভালোবাসা, তুমি কিছু হলে আমি অনেক বেশি এলোমেলো হয়ে যাবো।দয়াকরে তুমি আমাকে কখনো এলোমেলো কর না।আমি একটু সুখে থাকার জন্য তোমাকে ভালোবেসেছি।

বাংলা গল্প প্রেমের কাহিনী

প্রিয় ভালোবাসা, আমার মত এত বেশি তোমাকে কেউ ভালোবাসা দিতে পারবে না।আমার মত কেউ তোমাকে এত বেশি সুখে রাখতে পারবে না।আমার মত এত বেশি তোমাকে সম্মান দিতে পারবে না।


প্রিয় ভালোবাসা, তোমাকে হারানোর ভয়ে প্রতিদিন কান্না করি।এই জীবনে তোমাকে না পেলে আমি আমার জীবনটা নষ্ট করে পেলব।তোমাকে পাওয়ার জন্য আমার মত এত বেশি কান্না কেউ করবে না।


প্রিয় ভালোবাসা, ছোট্ট এই জীবন আমাদের নিমেষেই ফুরিয়ে যাবে।এই জীবনটা ফুরিয়ে যাওয়ার আগ পর্যন্ত তুমি আমি এস সাথে জীবন কাটাব।দুই জনে সবসময় দুইজনকে ভালোবেসে যাব।


প্রিয় ভালোবাসা, তুমি তোমার নিজের হাতে আমার জীবনটা সাজিয়ে দেবে।তোমার মত আমার জীবনটা কেউ সাজাতে পারবে না।


প্রিয় ভালোবাসা, আমি তোমাকে ছাড়া কিছু বুঝি না।তুমি আমাকে যেভাবে চলতে বলবে আমি সেভাবে চলব।আমি কখনো তোমার কথার বাহিরে যাব না।তুমি আমাকে যেভাবে শাসন করবে আমি  সেভাবে সবকিছু করব।তারপরেও তুমি আমাকে ছেড়ে চলে যেয় না।


প্রিয় ভালোবাসা, আমি তোমাকে ছাড়া বাঁচব না।যেদিন তুমি আমাকে ছেড়ে চলে যাবে সেই দিন হয়ত হতে পারে আমার জীবনের শেষ দিন।তুমি আমাকে কখনো পর করে দিয় না।

দুঃখের প্রেম কাহিনী

প্রিয় ভালোবাসা, আজও তোমাকে ছাড়া কিছু বুঝি না। তোমাকে না দেখে থাকতে আমার অনেক বেশি কষ্ট হয়।সত্যি আমার এই তোমাকে অনেক বেশি প্রয়োজন। আমি তোমাকে অসম্ভব বেশি ভালোবাসি।


প্রিয় ভালোবাসা, তুমি পারবে আমার জীবনটা সুন্দর করে সাজাতে।তুমি ছাড়া আমার কারো প্রয়োজন নেই।তোমার জন্ম হয়েছে শুধু আমার জন্য।তুমি শুধু আমার পরী।


প্রিয় ভালোবাসা, জানিনা কেন তোমার এত কান্না হয়।মনের অজান্তেও কান্না চলে আসে।মন থেকে ভালোবাসি বলেই চোখ থেকে পানি পড়বেই। তবে আমাকে অকারণে আমার চোখ থেকে পানি ঝরতে দিয় না।


প্রিয় ভালোবাসা, আমি তোমাকে যতটা ভালোবাসি ততটা ভালো আমি নিজেকেও বাসি না।তোমাকে ছাড়া বেঁচে থাকাটা হবে আমার জন্য মৃত্যুর মত।যে জীবনটাকে নিয়ে সবাই টেনশন করবে।


প্রিয় ভালোবাসা, স্বপ্ন মানুষকে বাঁচতে শিখায়। আমি আগে ঠিক মত শরীরের যত্ন নিতাম ন।ঠিক মত খাওয়া দাওয়া করতাম না।তুমি আমার জীবনে আসার পর থেকে এই দুইটা জিনিস এখন অনেকটা হচ্ছে ঠিক মত।


প্রিয় ভালোবাসা, স্বপ্ন ভেঙ্গে গেলে মানুষটাও ভেঙ্গে পরে যায়।স্বপ্ন ভেঙ্গে পরা মানুষটা বেঁচে থাকার ইচ্ছাটাও হারিয়ে পেলে।আমি তোমাকে নিয়ে অনেক আগে থেকে স্বপ্ন দেখি।কিছু স্বপ্ন আরো আগে থেকে ঠিক করে রেখেছি।আমি এখন শুধু সময়ের অপেক্ষায় আছি।


প্রিয় ভালোবাসা, মনটা শুধু তোমাকে চাই।মনটা শুধু তোমাকে সারাক্ষণ খোঁজে বেড়াই।কিন্তু তোমাকে মনটা যখন খোঁজে না পাই  তখন আর কিছু না করতে পেরে কান্না শুরু করে দেয়।


প্রিয় ভালোবাসা, ভালোবেসে দূরে সরে গেলে নরকের জীবন ভাগ্য জুটে।তা যদি তুমি বুঝ তাহলে কখনো তুমি ছেড়ে যাবে না।

কষ্টের প্রেমের গল্প

প্রিয় ভালোবাসা,আমি তোমাকে মারব-জাড়ি দেবে কিন্তু আমি তোমাকে কখনো ছেড়ে চলে যাব না।ভালোবাসার মাঝে মান-অভিমান ঝগড়াঝাটি থাকবে কিন্তু দুইজন দুইজনকে কখনো ছেড়ে চলে যাব না।


প্রিয় ভালোবাসা,অভিমান শব্দটা অনেক ছোট কিন্তু এর গুরুত্ব অপরিসীম। সম্পর্কের মাঝে অভিমান শব্দটা যদি দীর্ঘস্থায়ী কর না। কেননা অভিমান দীর্ঘস্থায়ী হয়ে গেলে অনেক ভালো সম্পর্কও শেষ হয়ে যায়।


প্রিয় ভালোবাসা,আমার মত ভালো ছেলে এই পৃথিবীতে তুমি পাবে না।তোমার জন্য যদি জীবন দিতে হয় তাহলে আমি তাই করব।কারণ আমি তোমাকে সত্যি ভালোবাসি।


প্রিয় ভালোবাসা,তোমার মন খারাপ দেখলে এটা আমার সহ্য হয় না।তোমার অসুস্থ কথা শুনলে এটাও আমার সহ্য হয় না।মন চাই তোমাকে নিজের হাতে ওষুধ খায়াতে।কিন্তু তোমার মার কারণে আমি কিছু করতে পারি না।আমি তোমার মাকে বাঘের মত ভয় পাই।


প্রিয় ভালোবাসা,তুমি ছাড়া আমার জীবনটা অন্ধকার। দয়াকরে আমাকে কষ্ট দিয় না।তোমার ভালোবাসা দিয়ে আমার দুঃখ কষ্টগুলোকে ভুলিয়ে দাও।


প্রিয় ভালোবাসা, আমি তোমাকে অনেক বেশি বিশ্বাস করি।আমি আশা করি তুমি আমাকে এই জীবনে কষ্ট দেবে।কারণ তুমি আমার জন্য অনেক বেশি পাগল এটা আমি অনেক আগে বুঝে গেছি।


প্রিয় ভালোবাসা,আমি এত বেশি কাউকে ভালোবাসিনি।যতটা তোমাকে ভালোবাসি।আমার এই মনটা তোমাকে অনেক আগে দিয়ে দিয়েছি।আমার কাছে শুধু আমার দেহ আছে। আর কিছু নেই।এখন তুমি আমাকে যেভাবে ঘুরাবে আমি সেভাবে ঘুরব।


প্রিয় ভালোবাসা,আমি চাই তুমি ভালো থাকো।আমি চাই তুমি ঠিক মতো পড়ালেখা কর। আমি চাই তোমার সব স্বপ্ন পূরণ হউক।আমি চাই তুমি আমাকে সবসময় শাসন করবে।

করুন প্রেমের গল্প

প্রিয় ভালোবাসা,তুমি শুধু আমার মোবাইলের গ্যালেরিতে নয়।তুমি আছ আমার হৃদয়ে। তুমি আছ আমার নামাজের প্রতিটি মুনাজাতে।আল্লা হর কাছে আমার জন্য ও এত বেশি দোয়া করি না।যতটা তোমার জন্য করি।


প্রিয় ভালোবাসা,তুমি কিছু হলে আমি আমার এই জীবন রাখব না।এই হৃদয়ে তুমি ছাড়া আর কারো জন্য জায়গা হবে না।আমি তোমাকে কতটা ভালোবাসি সেটা বলে কখনো বুঝাতে পারব না।



প্রিয় ভালোবাসা, আমার জন্য অপেক্ষা কর। এই অপেক্ষার সময়ের ভিতরে আমি সবকিছু গুছিয়ে নেব।তুমি শুধু আমার জন্য দোয়া আল্লার কাছে। আর ধৈর্য্য ধারণ কর।আল্লা কবুল করুক আমিন।

তোমার জন্য সবসময় আমার ভালোবাসা থাকবে।কখনো তোমাকে ছাড়া আমি সুখি হতে পারব না।শুধু এই টুকু বলব কখনো আমাকে ঠকিও না।

আমাদের শেষ কথা।

এই লিখাটা আমার প্রিয় মানুষের জন্য লিখেছি। কারো কাছে হয়ত ভালো লাগতে পারে আবার ভালো না ও লাগতে পারে।লিখাটার মাঝে যদি ভুল থাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। টাইপ এর মাঝে ভুল হতে পারে।


আমি আমার প্রিয় মানুষটার জন্য অনেক বেশি পাগল।তাকে ছাড়া আমি কিছু বুঝি না।তাকে একটু না দেখলে অস্থিরতা বেড়ে যায়।তার জন্য আমার  শুধু কান্না করি।


যুগে যুগে প্রেম ভালোবাসা ছিলো এখনো আছে।অতীতে ও ছিলো এখনো আছে ভবিষ্যতে ও থাকবে।তবে যারা সত্যি মন থেকে ভালোবাসে তারা ছ্যাকা খাই।আর ভালোবাসার মানুষকে  না পেলে আত্মহত্যা করে। আমিও তোমাকে না পেলে আত্মহত্যা করব।


যুগে যুগে প্রেম-ভালোবাসার জন্য আমার মত অনেক তরুণ আত্মহত্যা করেছে নিজের জীবনকে।তারা যদি প্রিয় মানুষের জন্য মরতে পারে আমি কেন পারব না। আমি ও পারব তাদের মত প্রেমের ইতিহাস লিখে যেতে।


পরী,তুমি শুধু আমার। তোমাকে আমি কারো হতে দেব না।আমি তোমাকে অসম্ভব বেশি ভালোবাসি আমার নিজের জীবনের চেয়েও। প্রিয় ভালোবাসা ভালো থাকবা সবসময় এটায় আমি চাই।

Tags

একটি মন্তব্য পোস্ট করুন

2 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.
  1. আপনার লিখাটা আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে।আমি মনে করি আপনি যাকে ভালোবাসেন সে মানুষ অনেক ভাগ্যবান। জয় হউক আপনার ভালোবাসার।

    উত্তরমুছুন
  2. তুমি ত অনেক পাগল ভালোবাসার জন্য।

    উত্তরমুছুন

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies