Type Here to Get Search Results !

ডিলেট হওয়া ছবি, গান, অডিও, ভিডিও, ফাইল ফিরে আনুন



• ডিলিট হওয়া ডুকমেন্ট ফিরিয়ে আনুন

অনেক সময় আমরা রাগ করে বা ভুলে অথবা ইচ্ছাকৃত ভাবে আমাদের ফোনে থাকা গুরুত্বপূর্ন সব ডেটা যেমনঃ- গান, ছবি, ভিডিও, অডিও, ডুকমেন্ট ইত্যাদি স্মার্টফোন থেকে ডিলেট করে দি বা ভুলে ডিলেট হয়ে যায়। যেগুলো প্রয়োজনের সময় আর ফিরে পাওয়া যায় না। 

কিন্তু এমনকি কোন উপায় আছে? যেটি ফলো করে আপনি খুব সহজেই আপনার ফোন থেকে ডিলেট হওয়া, গান, ছবি, অডিও, ভিডিও, ডুকমেন্ট ইত্যাদি পুনরুদ্ধার বা ফিরিয়ে আনতে পারেন। যদি এ বিষয়ে জানতে চান তাহলে পোস্টটি আপনার জন্য।

এই পোষ্ট আমরা আলোচনা করব কিভাবে মাত্র 2 মিনিটে আপনার ফোন থেকে ডিলিট হওয়া ছবি, গান, অডিও, ভিডিও ডুকমেন্ট ফিরিয়ে আনতে পারবেন। সম্পুর্ন পোস্ট জুড়ে আমি আছি শেখ আব্দুর রব চৌধুরী ইমন আর আপনারা পড়ছেন শর্টটেক বাংলা ব্লগ পোস্ট।

• যেভাবে রিকভারি করবেন
প্রথমে গুগল প্লেস্টোরিতে চলে আসুন তারপর চার্স অপশনে লিখুন Diskdigger. তারপর চার্স করলে সবার প্রথমে প্রায় ১০০ মিলিয়ন বা ১০ কোটি বার ডাউনলোড করা এই অ্যাপটি পেয়ে যাবেন। আপনি ও এটি ডাউনলোড করে নিবেন। 



তারপর অ্যাপসটি অপেন করলে সেখানে কিছু পারমেশন চাইবে। আপনি পারমেশন গুলো অন করে দিবেন। তাহলেই কাজ শেষ এবার অ্যাপসটি অট AI ফরম্যাটে আপনার ফাইল গুলো স্ক্যানিং করব এবং ডিলিট হওয়া সব ছবি, অডিও, ভিডিও ইত্যাদি ডুকমেন্ট ফিরিয়ে দিবে। 




অনেকের হয়ত আমার কথা গুলো বিশ্বাস নাও হতে পারে। কারণে এখানে যে আমি ফাইল ডিলিট করছি বা পিরিয়ে পেয়েছি তার কোন প্রমান নেই। তাই অনুরোধ রইল আপনি নিজেই অ্যাপটি ইনস্টল করে দেখে নিন বা ইউটিউবে অ্যাপসটির রিভিউ দেখে নিন। ধন্যবাদ।




• টপিক ট্যাগ
ডিলিট হওয়া ছবি ফিরে পাওয়ার উপায়
ডিলেট হওয়া গান ফিরে পাওয়ার উপায়
ডিলেট হওয়া অডিও ফিরে পাওয়ার উপায়
ডিলেট হওয়া ডুকমেন্ট ফিরে পাওয়ার উপায়
ডিলেট হওয়া ছবি ফিরে পাওয়ার অ্যাপস
ডিলেট হওয়া গান ফিরে পাওয়ার অ্যাপস
ডিলেট হওয়া অডিও ফিরে পাওয়ার অ্যাপস
ডিলেট হওয়া ডুকমেন্ট ফিরে পাওয়া উপায়
ডিলিট হওয়া ছবি পুনরুদ্ধার
ডিলিট হওয়া গান পুনরুদ্ধার
ডিলিট হওয়া অডিও পুনরুদ্ধার 
ডিলিট হওয়া ডকুমেন্ট পুনরুদ্ধার

Tags

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies