Type Here to Get Search Results !

নেটওয়ার্ক কানেকশন সেটিং 4G থেকে 5G

4G/5G

আপনার চার্স তালিক: নেটওয়ার্ক কানেকশন বৃদ্ধি, নেট কানেকশন বুষ্ট, 4G কলেনকশন সেটাপ,5G কনেকশন সেটাপ, নেট বাড়ানোর উপায়, নেট স্পিড বাড়ানোর কৌশল, মোবাইল নেটওয়ার্ক বুষ্ট করা, নেট কানেকশন প্রবলেম, নেটওয়ার্ক প্রবলেম, নেট সেটিং সমস্যা, নেটওয়ার্ক কানেকশন সমস্যার সামাধান, নেট স্প্রিড সমস্যা। 

4G/5G  Setting.. 

নেট ছাড়া আজকাল চলায় মুশকিল। কোন একটি জরুরি কাজে নেটব্রাউজিং করছেন, কিন্তু নেটের সমস্যার কারণে মাথাটায় গরম হয়ে গেছে। হাজার টাকার মোবাইল ফোন কিনেও কোন সমাধান পাচ্ছেন না। তাই হয়ত আপনিও আপনার ফোনের নেটওয়ার্ক কানেকশনকে আরেকটু দ্রুত করতে বা বুষ্ট করতে ইউটিউবে বা গুগল অসংখ্য বার এটি লিখে চার্স করেছেন।


নেটওয়ার্ক কানেকশন বৃদ্ধি, নেট কানেকশন বুষ্ট, 4G কলেনকশন সেটাপ, 5G কনেকশন সেটাপ, নেট বাড়ানোর উপায়, নেট স্পিড বাড়ানোর কৌশল। মোবাইল নেটওয়ার্ক বুষ্ট করা ইত্যাদি। তাই আজকে আমি আপনাদের জন্য নিয়ে এসেছি 4G নেটওয়ার্ক কনেকশনকে 5G করে নেওয়ার সুপার ফর্মুলা। আসা করি সবাই উপকৃত হতে পারবেন ইনশাআল্লাহ।


আজ আমরা সম্পূর্ণ নিজেদের তৈরি করা সিক্রেট নেটওয়ার্ক কানেকশন ব্যবহার করব। যেটি হ্যাকিং সিস্টেমে অন্য দশটি ফোনের নেট কানেকশন থেকে ২গুণ বেশি ফল দিবে আপনকে। আশা করা যায় এটি ব্যবহারে আপনার ফোনের নেট স্প্রিড বৃদ্ধি পাবে। এবং আপনি নেট ব্রাউজিং এ অন্য সময়ের চেয়ে বেশি সুবিধে পাবেন। তো এমন সব ট্রিক্স পেতে শর্টটেক বাংলা সাইটের সাথেই থাকবেন চলু শুরু করি।


প্রথমে ফোনের সেটিং অপশন থেকে Network and Internet (নেট ওয়ার্ক এন্ড ইন্টারনেট) অপশনে চলে আসুন। এরপর (Mobile network) মোবাইল নেটওয়ার্ক অপশনে ক্লিক করে ভিতরে এসে Advanced (অ্যাডভান্স) অপশনে ক্লিক করুন। তারপর সেখান থেকে Access point names (এক্সেস পয়েন্ট নেম) অপশনে ক্লিক করুন। এরপর (+) আইকনে ক্লিক করুন এবার আপনার সামনে এরকম কতগুলো অপশন শো করবে।

4G,5G


• এখন Name অপশনে এটি লিখে ওকে করুন (4.4.8.8 5G)

• APN অপশনে এটি লিখে ওকে করুন ( 4.4.8.8 5G NOT 4G)

• Server অপশনে এটি লিখে ওকে করুন (www.google.com)

• APN typ এ এটি লিখে ওকে করুন (default) 

• APN protocol অপশনে এটি সিলেক্ট করে ওকে করুন (IPv4/IPv6)

• APN roaming protocol অপশনেও (IPv4/IPv6)  সিলেক্ট করুন।

• Bearer অপশন All অপশন গুলো সিলেক্ট করে ওকে করে নিন।

তারপর ওপরের সব তথ্য সেভ করে নিন। যারা সেভ অপশন পাবেন না তারা ওপরের ডান পাশের 3ডট ম্যানুতে ক্লিক করে সেভ করে নিন। এবার সামান্য ব্যাক এ এসে 4.4.8.8 5G নেটওয়ার্ক সার্ভিসটি সিলেক্ট করে দিন বেস আপনার কাজ শেষ, দেখবেন অটমেটিক আপনার ফোনের নেট কানেকশন অট বুষ্ট হয়ে গেছে ইনশাআল্লাহ্।

আরও পড়ুনঃ হাতে চালানোর দিন শেষ মুখের কথায় চলবে ফোন

• টপিক ট্যাগ

☑️ নেটওয়ার্ক কানেকশন বৃদ্ধি
☑️ নেট কানেকশন বুষ্ট
☑️ 4G কলেনকশন সেটাপ
☑️ 5G কনেকশন সেটাপ
☑️ নেট বাড়ানোর উপায়
☑️ নেট স্পিড বাড়ানোর কৌশল
☑️ মোবাইল নেটওয়ার্ক বুষ্ট করা
☑️ নেট কানেকশন প্রবলেম
☑️ নেটওয়ার্ক প্রবলেম
☑️ নেট সেটিং সমস্যা
☑️ নেটওয়ার্ক কানেকশন সমস্যার সামাধান
☑️ নেট স্প্রিড সমস্যা।

Tags

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies