Type Here to Get Search Results !

দুটি কাচের গ্লাস একসঙ্গে লেগে গেলে কি করবেন?

 


বর্তমানে মানুষ গুলো একটু স্ট্যান্ডার লাইফ বোধহয় বেশি পছন্দ করেন, যার কারণে ধরুণ আজকাল সকলের বাড়িতে বা বাসায় কাচের আসবাবপত্র দেখা যায়। যে গুলোতে আমার সরাচর পানি পান করা থেকে শুরু করে সব ধরণের কাজ করি। আর এই ব্যবহারের মধ্যে প্রায়শই একটি গঠনা পরিলক্ষিত সেটা হল।



আমাদের নিজেদের ভুলের কারণে বা ইচ্ছাকৃত ধরুণ একটা কাচের পাত্র অন্য কাচের পাত্রের সাথে বা একটি কাচের গ্লাস অন্য আরেকটি কাচের গ্লাসর সাথে লেগে যায়। আর আমরা তাৎক্ষনিক বুঝতে পারি না কি করব, তখনি আমরা তাড়াহুড়ো বসত হয়ত আমরা শক্তি দিয়ে গ্লাস গুলোকে খুলতে গিয়ে ভেঙ্গে ফেলি। সুধু তাই নয় অনেক সময় এর কারণে ধরুণ আপনাকে বা আমাকে অনেক বড় বিপদের সম্মুখীন হতে হয়। যেমন কাচের পাত্রগুলো ভেঙ্গে হাতে কাটে যাওয়ার মত নান ঝামেলা। 



কিন্তু কেমন হয় যদি ছোট্ট একটি টিপস বা ট্রিক্স ফলো করার মধ্যে আপনার কাচের পাত্রটি ভেঙ্গে যাওয়া বা আপনার হাত কেটে যাওয়ার মত সমস্যা এড়িয়ে যাওয়া যায়? এরকম নানান কনটেন্ট পেতে শর্টটেক বাংলা সাইটির সাথেই থাকবেন। 

আরও পড়ুন ঃ তেল ছাড়া ফুচকা ভাজার যাদুকরী উপায় 


টিক্সটি হল যদি কখন এমন কোন দুর্ঘটনার সম্মুখীন হন তাহলে শক্তি দিয়ে কাচের পাত্র বা গ্লাস খুলতে যাবেন না। প্রথমে আপনার কাচের ওপরের পাত্রে ঠান্ডা জল (পানি) ভরে নিন। এবার পরের বা পিচনের পাত্রটাকে সামান্য কুসুম গরম পানিতে বসিয়ে দিন বেস দেখবেন কয়েক সেকেন্ডের মধ্যে আপনার কাচের গ্লাসটি আপনা-আপনি খুলে আসছে। 


বন্ধুরা কেমন লাগল আমাদের আজকের টিপসটি অব্যশই জানাতে ভুলবেন না। আর এমন সব কনটেন্ট পেতে আমাদের সাথেই থাকবেন ধন্যবাদ।


টপিক ট্যাগ

☑️কাচের পাত্র

☑️কাচের গ্লাস

☑️দুটি কাচের গ্লাস একসাথে লেগে যাওয়া

☑️কাচের গ্লাস ভেঙ্গে যাওয়া রোধ করুন

☑️গ্লাস আটকে গেলে কি করবেন?

☑️কাচের গ্লাস খোলার নিয়ম

Tags

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies