Type Here to Get Search Results !

কিভাবে বুঝনে পুরোন MB অফারটির মেয়াদ আছে কিনা। বা আপনি আফারটি দ্বীতৃয়বার পাবেন কিনা।

 

বেষ্ট রবি সিম এমবি অফার,বেষ্ট এয়ারটেল এমবি অফার,বেষ্ট বাংলালিংক এমবি অফার, বেষ্ট টেলিটক এমবি অফার,বেষ্ট গ্রামীন এমবি অফার,বেষ্ট এমবি অফার ২০২১

• এমবি (MB) অফার ২০২১

বর্তমান সময়ে স্মার্টফোন ব্যবহার করেন না এমন মানুষ খুঁজে পাওয়া কষ্ট কর। এককালে সুধু মাত্র কয়েকজন বাছাই করা ধণী ব্যক্তিরা সুধু মাত্র ছোট-খাটো বাটন সেট গুলো ব্যবহার করত। আর এখন বর্তমানে একজন কৃষক বা রিক্সা ডাইভারে কাছেও কম করে হলে ১০ হাজার টাকা দামের স্মার্টফোন পাওয়া যাবে। 


কিন্তু সুধু যে স্মার্টফোন এ আমাদের জন্য যথেষ্ট তা নয়। এই স্মার্ট বা এন্ড্রোয়েড ফোনকে একটিব রাখতে বা উপভোগ করতে প্রয়োজন হয় পড়ে ডাটা প্যাক কিনার। আমাদের মধ্যে অধিকাংশ লোকে নিম্ন শ্রেণীর বা স্টুডেন্ট তাই তাদের পক্ষে প্রতিমাসে শত শত টাকা দিয়ে এমবি (MB) কিনে চালানোর সমর্থ নাও থাকতে পারে। তাই তারা ভিবিন্ন সিম কম্পানির গুলোর অফার এর দিকে তাকিয়ে থাকে। যদি কম টাকায় সেরা একটি এমবি (MB) অফার পাই তাহলে কষ্ট করে না হয় একমাসের জন্য একটি অফার নিয়ে নিব। 



• কিন্তু ধরুণ আপনি আপনার ফোনের মেসিস অফশনে গিয়ে দেখলেন 98 টাকায় 10 GB 30 days ডায়ল *21291*98# এমন একটি অফার। আমার মনে হয় এমন অফার দেখলে যে কেউ নিতে চাইবে। তাই আপনিও অফারটি নিতে অনেক কষ্টের জমানো টাকা গুলো ফোনে রিচার্জ করে নিলেন। তারপর ফোনের ডায়ল প্যাডে গিয়ে কোডটি দিয়ে ডায়ল করে দেখলন অফারটি বর্তমানে Available  না। বা অফারটির মেয়াদ শেষ। তাহলে কি করবেন? সিম কম্পানির ওপর অনেক রাগ তাদের গালি দিতে মন চাইবে তাইতো? কিন্তু কি করে গালি দিবেন গালি দিতে গেলেও তো আবার টাকা খরচ করতে হবে তাদের পিছে। আবার অনেকের তো রাগ একদম আকাশ চুম্বীক, তাই সেই ভাবল আজকে টাকা খরচ করে হলেও সিম কম্পানিকে গালাগালি করব।



আবার তাদের জন্য আরেকটা জামেলা। সেই তো জানেই না সিম এ্যাজেন্ট নাম্বার কত। এখন সেটি জানতে ইউটিউবে গিয়ে ভিডিও দেখতে হবে, কিন্তু কি করবে ইউটিউব তো এমবি (MB) ছাড়া একপাঁও সামনে এগোবে না। শেষ মেষ সব কষ্ট মনে জমিয়ে রাগে অভিমানে ফেঁটেপড়ে বসে থাকলেন। কিন্তু বসে থাকলেও কি আর লাভ হবে? বসে থাকলে এই মাস এমবি (MB) ছাড়ায় চলতে হবে। আবার অনেকের তো গার্লফ্রেন্ড রয়েছে যদি আজ ইমো বা মেসেনজার একটিব না থাকে তালে ব্রেকআপ হয়ে যাবে। এমন পরিস্থিতে বা কি করবেন?



• অথবা ধরুণ আপনি কোন একসময় একটি অফার নিয়েছেন ৯৮ টাকায় 10 GB. এখন আবার ১ মাস পরে ভাবলেন অফারটি নিব। কিন্তু আপনি নতুন করে অফারটির কোন মেসিস পাননি। তাহলে এখন কি করবেন? জমানো টাকা গুলো রিচার্জ করে যদি অফারটি না পাই, তাহলে তো ধরা খেয়ে যাব। আবার তো এমন হয় অনেকের ফোনে পূর্বে থেকে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়া এখন আফারটি হল ১০০ টাকার হাতেও মাত্র ১০০ টাকায় আছে, এখন যদি অফারটি না পান তাহলে তো ইমারজেন্সি কম্পানি টাকা গুলো কেটে নিব তাহলে তো আর এই মাসে এমবি (MB) কিনা হবে না। এমন পরিস্থিতে কি করা যেতে পারে। 



যদি কখনও এমন পরিস্থিতিতে পড়ে যান তাহলেই বা কি করবেন। কিভাবে টাকা রিচার্জ করা ছাড়ায় বুঝবেন আপনি অফারটি দ্বীতৃয় বার পাবেন কিনা। বা অফারটি বর্তমানে আপনার সিমের জন্য একটিব আছে কিনা। যদি এমন আরও উপকারী টিক্স পেতে চান তাহলে টিপসমি ভাইয়ের সাথেই থাকুন, বেল আইকন বা নটিফিকেশন ওকে করে। তো চলুন শুরু করি।


• আপনি হয়ত বিষয়টি পূর্ব থেকেই জেনে থাকবেন। যদি বিষয়টা পূর্ব থেকে জানেন তাহলে বলব Congratulation আর যদি বিষয়টি না জানেন তাহলে বলব Welcome. বন্ধুরা, আপনি সুধু মাত্র একটি টিক্স খাটিয়ে ফোন রিচার্জের আগেই জেনে নিতে পারবেন আপনি আফারটি পাবেন কিনা বা অফারটির মেয়াদ আদো আছে কিনা। 


• বিষয়টি চেক করার জন্য যে কোন অফার নেওয়ার পূর্বে মোবাইলের ডায়ল প্যাডে গিয়ে আপনার অফারটির কোডটি দিয়ে সাবমিট করুন। আপনার অফারটির যদি মেয়াদ থাকে তাহলে বলব insufficient balance please recharge. তারমানি আপনি আফারটি নিতে পারবেন। এখন চাইলে তাদের কথা মত নির্দিষ্ট পরিমানে এমাউন্ট রিচার্জ করে অফারটি নিতে পারেন। 


• কিন্তু যদি কোডটি দেওয়ার পরে তারা যদি বলে Offer is not available তারমানি আপনি অফারটি নিতে পারবেন না বা অফারটির মেয়াদ শেষ।


• নোট

মজার ব্যাপার হল : আপনার ফোনে যদি 0 টাকা এমাউন্ট ও থাকে তাহলে আপনি এই পদ্ধতি মত কাজ করে বিস্তারিত জানতে পারবেন। ধন্যবাদ।


• টপিক ট্যাগ

বেষ্ট রবি সিম এমবি অফার

বেষ্ট এয়ারটেল এমবি অফার

বেষ্ট বাংলালিংক এমবি অফার 

বেষ্ট টেলিটক এমবি অফার

বেষ্ট গ্রামীন এমবি অফার

বেষ্ট এমবি অফার ২০২১

কম টকায় সেরা রবি MB অফার

কম টাকায় সেরা এয়ারটেল MB অফার

কম টাকায় সেরা বাংলালিংক MB অফার

কম টাকায় সেরা গ্রামীন MB অফার

কম টাকায় সেরা টেলিটক MB অফার


• Topic Tags-----

Best Robi MB offer

Best Airtel MB offer

Best Banglalik MB offer

Best Grameen MB offer

Best teletalk MB offer

Best MB offer 2021

Tags

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies