Type Here to Get Search Results !

হাতে চালানোর দিন শেষ মুখের কথায় চলবে মোবাইল


টেক নিউজ

বর্তমান পৃথিবী এখন উন্নত ও শক্তিশালী পৃথিবী, আর এই উন্নতকে আরেকটু ত্বরান্বিত করতে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে অসংখ্য পেশার মানুষ। আর এদের মধ্যে সবচেয়ে আশ্চর্যজনক পেশার মানুষ হচ্ছে সফটওয়্যার ইঞ্জিনিয়ার


যারা প্রতিনিয়ত প্রযুক্তি নিয়ে কাজ করছে এবং আবিষ্কার করছে এমন সব অদ্ভুত সফটওয়্যার যা দেখলে যে কেউ চকমে যেতে বাধ্য। 


আজ আমি এমন একটি প্রযুক্তি শিয়ার করব যেটা ব্যবহার করে আপনি হাতে টাইপিং ছাড়ায় যে কোন কাজ করতে পারবেন মুহুত্বেই। কিভাবে জানতে সম্পূর্ণ পোস্টি পড়ে শেষ করুন।



আজ আমি আপনাদের ছোট্ট একটি অ্যাপের সাথে পরিচয় করিয়ে দিব। যেটি ব্যবহার করে আপনি মুখে কথা বললেই আপনার ফোনটি ঠিক সেই ভাবে কাজ করবে। ধরুণ আপনি কাউকে কল করতে চান তাহলে সুধু মোবাইলটাকে মুখের কাছে এনে বলুন Call তাহলে আপনার কল অ্যাপটি অপেন হয়ে যাবে। এখন যাকে কল দিতে চান তার নাম যদি ফোনে সেব করা থাকে, তাহলে তার নাম বলুন দেখবেন তার নামে কল যাওয়া শুরু করবে।



আপনি এভাবে যেকোন অ্যাপকে নিয়ন্ত্রণ বা যে কোন কাজ করতে পারবেন। আপনি সুধু যেই অ্যাপে কাজ করবেন তার নাম বলুন। ধরুন আপনি মেসেনজার এ কাজ করবেন তাহলে মুখে বলুন মেসেনজার, দেখবেন সাথে সাথে মেসেনজার অ্যাপটি অপেন হয়ে যাবে। এবার যার সাথে চ্যাট করতে চান তার নাম বলুন দেখবেন তার আইডিটা চলে আসবে এবার তাকে যা মেসিস করতে চান সেটি বলুন দেখবেন টাইপিং ছাড়ায় আপনার কথাটি টাইপ হয়ে যাবে। এভাবে চাইলে চ্যাট করতে পারেন। 



• কিভাবে এটি করবেন।

এই কাজটি করার জন্য আপনাকে একটি অ্যাপ ইন্সটল করতে হবে। তাই অ্যাপটি ইন্সটল করতে গুগল প্লেস্টোরি গিয়ে লিখুন (Voice access) তারপর অ্যাপটি ইন্সটল করে সব পারমিশন ওকে করে দিন। বেস কাজ শেষ, এবার যে কোন কাজ করতে পারবেন মুখের কথায়।



• টপিক ট্যাগ

ভয়েস অ্যাপ

ভয়েস কনভার্ট অ্যাপ

ভয়েস ট্রান্সলেট অ্যাপ

ভয়েস কনর্ভাটরস

মুখে বলা অ্যাপ 

ভয়েস টাইপিং অ্যাপ

Tags

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Top Post Ad

Below Post Ad

Hollywood Movies